Bangla Choti sex story is world of the best for bangla choti, Bangla panu golpo, bangla choti golpo, বাংলা চটি, Bangla Sex Story, choda chudir golpo 2017

Tuesday, March 14, 2017

এই বয়সের মেয়ের এতোটা সেক্স


Bangla chotiরিপা তখন ৮ম
শ্রেনীতে পড়তো, আমি দশম
শ্রেনীতে। রিপা আমার কাজিন। আমরা দুজন
দুজনকে ভালবাসতাম। বই
আনার উছিলায় আমি ওর
কাছে যেতাম। Bangla choti ও
আসতো আমারকাছে পড়া শেখার
উছিলায়। ফাঁক পেলেই দুজন দুজনকে জড়িয়ে ধরতাম ও চুমু
খেতাম।স্কুলে একসাথে যেতাম ও
আসতাম। ও সবসময়
আমাকে চোদা দিতে রাজি।
কিন্তু জায়গা পাই না চোদাচুদি করার। হঠাত
পাটের মৌসুম এলো,
জমিতে পাটের চাষ শুরু হলো।
আস্তে আস্তে পাট বড়
হতে লাগলো। তারপর একদিন
স্কুল থেকে ফেরার পথে রিপা আমাকে বললো দেখছো কত
নীরব নির্জন
জায়গা ফাঁকা পড়ে আছে।
আমি বললাম ঠিকতো।
ওকে বললাম চলনা? ও
বললো কোথায়? আমি বললাম পাট ক্ষেতে। ও বললো কেন?
আমি বললাম
চোদাচুদি করবো বলে।
যা দুষ্টু, বেশী পেকেছো তাই
না! আমি চারিদিকে চোখ
বুলিয়ে দেখি আশেপাশে কেউ নেই। রিপাকে টেনে পাট
ক্ষেতে মধ্য নিয়ে গেলাম।
রিপা বেশী জোর করলো না।
রিপাকে নিয়ে পাট
ক্ষেতে মাঝখানে নিরাপদ
জায়গায় আসলাম।এবার কিছু পাট ভেঙ্গে সুন্দর
বিছানা বানালাম।এবার
দুজনে বসে রিপাকে আমার
বুকে জড়িয়ে ধরলাম। ও
আমাকে চুমোতে লাগলো। ওর
সব কাপড় ভেদ করে আমার হাত ওর দুধের
কাছে চলে গিয়েছে এতক্ষণে ।
আমিও
রিপাকে জড়িয়ে ধরে চুমু
খাচ্ছি আর
চটিতে পড়েছি মেয়েদের ভোদায় হাত
দিয়ে সুড়সুড়ি দিলে তাড়াতাড়ি সেক্স
উঠে। তাই এবার স্যালোয়ার
গিট্টুটা খুলে ঢিল
করে হাতটা গুদে রাখলাম।
রিপাকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খাচ্ছি, ওর ভোদার
উপরে ম্যাসেজ করছি। ও
ক্রমশই উতপ্ত হয়ে উঠছে।
এবার এক হাত দিয়ে ওর
গায়ের
জামা টেনে খুলে ফেললাম। ও আমাকে কিছুটা সাহায্য
করলো জামা খুলতে।
জামাটা খুলে আমিতো অবাক,ছোট
ছোট দুধ শক্ত হয়ে আছে। সুন্দর
দেখাচ্ছে রিপাকে।
আমি আস্তে করে ছোট্ট দুধের ছোট্ট বোঁটায় মুখ
লাগিয়ে চুষতে লাগলাম। ও
তো পাগলের মতো শুরু করল।
আমি আঙ্গুল দিয়ে গুদের
উপরে সুড়সুড়ি দিয়ে যাচ্ছি।
রিপা এবার অস্থির হয়ে বলে উঠলো, ওহ
সোনা তুমি আমাকে এ কোন সুখ
দিচ্ছো,
আমি নিজেকে অজানা সুখের
সাগরে ভাসাচ্ছি। এবার
রিপা নিজের স্যালোয়ার নিজেই খুলে ফেললো। ওহ
সোনা এবার আমার
গুদটা ফাটাও, আমি আর
থাকতে পারছিনা। আমিতো ওর
কচি ভোদা দেখে আরো অস্থির।
এখন ওর মাত্র ছোট ছোট লোম গজাচ্ছে গুদে। আমি বললাম
এত ছোট গুদে আমার ধোন
নিতে পারবা?
রিপা বললো পারবো না কেন?
একদিন তো নিতেই হবে।
বলে চিত হয়ে শুয়ে দু’পা কেলিয়ে দিলো।
আমিদু
পা দুদিকে ভালো করে ধরলাম
কিন্তু কচি ভোদা ফাঁক
হচ্ছে না। এবার মুখথেকে থুথু
নিয়ে আমার ধোনে ও ওর গুদের মুখে লাগালাম। এবার
সোনা কচি গুদের
মুখে বসালাম ও ঢুকানোর
চেষ্টা করছি কিন্তু ঢুকছে না। এবার
আরো একটু থুথু
লাগিয়ে নিলাম। এবার
কিছুক্ষণ পর এক ইঞ্চি ওর
ভোদায় পুরে দিলাম। ও
লাফিয়ে উঠলো ওমা ওমা করে। আমি মুখ চেপে বুকের
সাথে জাপটে ধরে রইলাম,
বাহিরে আওয়াজ
গেলে সমস্যা হবে। এবার
আবার শোয়ালাম ও
আস্তে আস্তে পুরো সোনা ভোদায় ঢুকাতে লাগলাম। ও
দাঁতে দাঁত লাগিয়ে আছে,
ভয়ে চিতকার দিচ্ছে না।
এবার পুরো সোনা রিপার
গুদের গর্তে হারিয়ে গেল।
আমি ওকে ঠাপাতে থাকলাম, ও মাজা নাড়াতে থাকলো।
ওঃ আঃ ইস
ওঃ ওঃ মাগো জ্বলে যাচ্চে, ওহ
একটু জোরে ধাক্কা দেও।
আমি যত জোরে ঠাপ দেই ততোই
মাজা নাড়তে থাকে। এরই মধ্য কিছু রক্ত ওর গুদ
থেকে বের হয়েছে যা আমার
সোনায় ও লেগে আছে।ও শুধু এই
আওয়াজ করছে আঃ ইসঃ মা ও
এ্যা এ্যা ইসও মা। আমিও
রিপাকে জীবনের প্রথম চুদছি, তাইআমার
অনুভুতিটা অন্য রকম হচ্ছে।
রিপাও ফাটিয়ে ফেল আমার
গুদটা,সুখ এইতো সুখ, ওঃ আঃ ইস
চোদনে এত সুখ,
ওগো আমাকে কবে বিয়ে করে নির্ভয়ে চুদবে গো, এ্যা ইস ওঃ এ্যা
এবার ফচাত্*
ফচাত্* আওয়াজ হচ্ছে, এইসব
বকে যাচ্ছে। দুজনেই
একসাথে মাল ছাড়লাম ও
চোদাচুদি পর্ব শেষ করলাম।
এই বয়সের মেয়ের এতোটা সেক্স ভাবতেই
পারিনি। কয়েক দিন
চোদাচুদির পর ওর সন্তান
পেটে এল, বাধ্য হয়ে তার দায়
আমাকে নিতে হলো।

0 comments:

Post a Comment

Popular Posts