Bangla Choti sex story is world of the best for bangla choti, Bangla panu golpo, bangla choti golpo, বাংলা চটি, Bangla Sex Story, choda chudir golpo 2017

Friday, March 10, 2017

[Bangla Aunty Sex Choti] পাশের বাড়ির সেক্সি আন্টি সাথে চুদন খেলা – Aunty ke chudar bangla choti golpo


মেয়েরা যে শুধু চোদন খেয়েই খুশি হয় না, এটা আমি
জানি, শুধু মেয়েরাই কেন, ছেলেরাও কি শুধু চোদার
জন্যেই বিয়ে করে, অবশ্যই নয়।
তিনটা ক্লাস ছিল। দুইটা করেই পালালাম। বন্ধুকে
বললাম, তুই ক্লাস নোট গুলা তুলে রাখিস, আমি তোর
কাছ থেকে পরে তুলে নিব। সোজাবাড়ি চলে আসলাম।
আম্মু জিগ্যাসা করল কিরে, আজ এত তারাতারি আসলি
যে, শরীরখারাপ নাকি?
– না আম্মু, শরীর ভালই আছে, আজকে বাংলা
ম্যাডামের শরীর খারাপ তাই আসে নাই, আর তাই এই
ক্লাসটাও হবে না, তাই চলে আসলাম।
– ও আচ্ছা, ঠিক আছে। যা, রুমে যা। বিকেলে
প্রাকটিকাল ক্লাস থাকলে লিখে ফেল।
– আচ্ছা আম্মু।
রুমে যেয়েই ব্যাগটা ছুড়ে ফেললাম। কাপড় চোপড়
change করেই পাশেরবাড়ির আন্টি লায়লার
কাছে। দেখলাম, দরজাটা খোলাই আছে, শুধু পাল্লা
গুলাভিড়ানো। ঠেলা দিয়ে ঢুকলাম। চিলের চোখ আর
বাদুড়ের কান নিয়ে আমার প্রিয়আন্টিকে খুজতে
লাগলাম। ডাক দিলাম, অমি কি কর।
অমি দৌড়ায়ে আসল। �কি ভাইয়া�।
– তোমার আম্মু কই?
– আম্মু ঘরে বসে সেলাই করে।
– আচ্ছা তুমি যাও আমাদের বাসায় যেয়ে টিভি দেখ
গিয়ে।
অমি নাচতে নাচতে চলে গেল আমাদের বাসার ড্রjয়িং
রুমে। আমিও সাথে যেয়ে টিভিটা ছেড়ে কার্টুন
চ্যনেলটা ছেড়ে দিয়ে আসলাম। ও দেখতে থাকল।
ঢিবিঢিবি বুক নিয়ে আন্টির রুমে গেলাম, দেখি আন্টি
একটা চেয়ারে বসে উল্টোদিকে ঘুরে জানালার দিকে
তাকিয়ে সেলাইয়ের কাজ করতেছে। আন্টির সিল্কি
ঢেউখেলানো চুলগুলো চেয়ারের পায়া ছুই ছুই করছে।
আমি পা টিপে টিপে আন্টিরপিছনে গিয়ে দাঁড়ালাম।
আস্তে করে আন্টির কাঁধের উপর দিয়ে হাত দিলাম।
আন্টি একটু কেঁপে উঠল। ঘুরে তাকাল। আমি একটা সুন্দর
হাসি দিয়ে জানালাম, আমি এসেছি, আমি এসেছি
তোমাকে চোদার জন্যে। কালকে তুমি আমাকে চুদেছ।
আমিআজকে তোমাকে চুদব। আন্টিও হাসি দিয়ে
জানিয়ে দিলেন, হ্যা, তোমার চোদাখাওয়ার জন্যেই
তো অপেক্ষা করতেছি।
– আন্টি, ভাল আছ?
– হু বাবা, ভাল আছি।
– আমাকে বাবা বলবে না।
– তাইলে কি বলব?
– আমার নাম আছে, নাম ধরে ডাকবে?
– কেন? বাবা বললে কি হয়?
– বাবা বললে তোমার গায়ে হাত দিতে খারাপ লাগে।
– আচ্ছা, ঠিক আছে সোনা, তোমাকে আলিফ বলেই
ডাকব, খুশি তো।
– হু, সোনা বলেও ডাকতে পার। তবে বাবা বলতে পারবে
না।
আন্টি আমার হাত ধরে তার পাশে বসালেন। আমার এক
হাতের নিচ দিয়ে হাতনিয়ে আমার পিঠে রাখলেন, আর
এক হাত রাখলেন আমার গালে। তারপর আমাকে
চুমুদেওয়া শুরু করলেন। কিছুক্ষন পরেই ছেড়ে দিয়ে
বললেন
– তো বল, আজকে কিভাবে তোমাকে মজা দিব?
আজকেও কি তোমার ঐটা চুসে দিব?
– নাহ। আজকে তোমার কিছুই করতে হবে না। আজকে যা
করার আমিই করব।
– একদিনেই কি সব শিখে গেলে?
– দেখি, পরীক্ষার ফলাফলই সব বলে দিবে।
– আমার ওটা চুসতে পারবে তো?
– (আমি মাথা নিচু করে) হু, পারব।
– থাক, থাক, তোমাকে আর কস্ট করে মনের মধ্যে ঘ্রিনা
নিয়ে চুসতে হবে না।
– ঘ্রিনা যে করে না তা নয়, তবে তুমি আমাকে গতকাল
যে আদর করেছ তার তোকোন তুলনা হয় না। আমার যত
খারাপই লাগুক, আমিও তোমাকে আজ সেই আনন্দ
দিয়েইছাড়ব।
– হইছে, তোমাকে আর কস্ট করে কিছু করতে হবে না।
– না আন্টি তোমাকে আমি সর্গসুখ দিয়েই ছাড়ব। আমি
গতকাল যে মজাপেয়েছি তার কিছুটা হলেও তো তোমার
প্রাপ্য। সেটা দিতে আমাকে বঞ্চিত কোরনা।
– আচ্ছা, এত যখন জেদ ধরছ তখন কর।
উনি এরপর আমাকে ধাক্কা দিয়ে শুইয়ে ফেলে দিলেন।
চেয়ার ছেড়ে লাফদিয়ে উঠে আমার দুই পাশে দুই পা
দিয়ে হাটু গেড়ে বসে পড়লেন আমার তলপেটেরউপর।
আমার দুই হাত ধরে আমার কানের কাছে মুখ নিয়ে
আসলেন। “বল, আমার কাছেকি চাও, বল তাড়াতাড়ি,
নাহলে কিন্তু তোমার অবস্থা আজকে সত্যি সত্যি
খারাপকরে ছাড়ব, কালকে আর আসতেই চাইবে না”। এই
বলতে বলতে আমার কানের লতিতে আলতোকরে কামড়
দিলেন। আমি শুড়শুড়িতে খিলখিল করে হেসে উঠলাম।
কিন্তু উনিছাড়তেই চাইলেন না। আমিও আর থাকতে
পারছিলাম না। আমি অনেক কস্টে অথবা উনারএকটু ঢিল
দেওয়াতেই একটা হার কোনভাবে মুক্ত করেই উনার
কোমরে কাতুকুতুদেওয়া শুরু করলাম। উনি আর থাকতে না
পেরে আমার দুই হাত ছেড়ে দিয়ে আমারউপর শুয়ে
পড়লেন।আমি উনার পিঠের উপর দুই হাত দিয়ে শক্ত করে
ধরলাম, নিজেরবুকের সাথে বুক লাগিয়ে একটা মোচড়
দিয়ে উনাকে ফেলে দিলাম আমার নিচে। এখনআমি
আছি উনার উপর, উনার দুই পায়ের ফাঁকে আমার দুই পা,
উনার বুকের উপর ভরকরে আমার বুক। উনি আর আমি
দুইজনি হাঁপাতে লাগলাম।
পাঠকগণ আপনারা নিশ্চয় খেয়াল করেছেন, আমি
উনাকে তুমি করে বলা শুরু করে দিয়েছি। উনি বললেন,
“এই, বলনা, তুমি আমার কাছে কি চাও”?
“আমি তোমাকে সারাজীবন সবসময়ের জন্যে আমার
বুকের নিচে রাখতে চাই”।
“কি পারবে আমার এই ইচ্ছাটুকু পুরন করতে” এই বলে উনার
কানের কাছ থেকে মুখটা উঠালাম।
– আমারো তো ইচ্ছা করে তোমার বুকের নিচে থাকতে
সোনা, কিন্তু কিভাবে সম্ভব। একটা উপায় বল?
– আমি জানিনা, তুমি বলেছ, আমাকে বিয়ে করতে
পারবে না, ও কে, বিয়ে করনা। কিন্তু একটা ব্যবস্থা কর
যাতে তোমাকে আমার বুকের নিচে রেখে আমি
ঘুমাতেপারি প্রতিদিন।
এবার আমি উনার উপর থেকে উঠে বসলাম।বসে উনার পা
ধরলাম। “সরি আন্টি, আমাকে মাফ করনা, ভুল হয়ে গেছে
তো, কি মাফ করবে না, দাড়াঁও, তুমি মাফ নাকরে কই
যাও আমিও দেখব।” এই বলে আমার দুই হাত আস্তে
আস্তে উপরের দিকে উঠানোশুরু করলাম। যতই উঠাই ততই
উনি কেঁপে কেঁপে উঠছেন। আমার হাত উনার
হাঁটুপেরুলো।আমি শাড়ি সহ তুলছি। কিন্তু উনার চেহারা
ভাবলেশহীন। এইবার আমি হাততুলতে তুলতে উনার উরু
স্পর্শ করলাম। তাও কোন কথা নাই।উনার শাড়িও
উঠেগেছে। নাহ এভাবে নয়। কোথাও একটু ভুল হচ্ছে।
হঠাৎ করে উনার হাটুর নিচেএকটা চুমু, তারপর হাটুর ঠিক
নিচে, তারপর তারপর হাটুর উপরে। তারপর শাড়িরভিতরে
আমার মাথা ঢুকিয়ে দিলাম। একবার এই পাশের উরুতে
চুমু দেই তো আরএকবার ওইপাশে। এইভাবে চলতে থাকল।
স্পস্ট বুঝতে পারছি, উনি প্রত্যেকটাচুমুতে কেঁপে কেঁপে
উঠছেন। যতই উপরে উঠছি ততই কাঁপুনির পরিমান
বাড়তেথাকল। কিন্তু উনার হাত মুখ নিস্ক্রিয়। উনি কিছু
বলছেননা, হাত দিয়েও কিছুকরছেননা। এইবার আমি
ঘ্রিনা সব ফেলে দিয়ে উনার উপত্যকায় একটা চুমু
দিলাম।আর উনি থাকতে পারলেন না। দুই পা এলিয়ে
দিয়ে অনেকটা ফাঁক করে দিলেন।আমারো মুখ দিতে
সুবিধা হল। হালকা একটা ঘাম টাইপ এর গন্ধ পেলাম, নরম
কোমল clitoris টাতে মুখ দিলাম। প্রথমে হালকা চুমু,
পরক্ষনেই চুমুর স্থায়িত্তবাড়তে থাকল। পাঁচ সাত বার চুমু
দেওয়ার পর আমার ঘ্রিনা ভাব টা পুরো কেটেগেল।
কোন বাজে গন্ধও পেলাম না, কোন বিশ্রী সাদও
পেলাম না। তাই এবার তারদুই জংঘার নিচ দিয়ে দুই হাত
দিয়ে পাছাটা নিজের দিকে নিয়ে clitoris টামুখে পুরে
জোরে চুমু দিয়ে চোষা শুরু করলাম। মোটামুটি দশ
সেকেণ্ডও যেতে হলনা, আন্টির মুখ থেকে একটা আ-আ-হ
শব্দ পেলাম। আমি ইচ্ছা করে শাড়ির নিচথেকে মুখ তুলে
এনে তার চেহারা দেখার চেষ্টা করলাম। উনি এক হাত
দিয়ে আমারচুল ধরে অন্য হাত দিয়ে শাড়ি তুলে আমার
মাথাটা টেনে আবার চেপে ধরলেন তারউরুসন্ধিতে।
আমি তার দাসে পরিণত হলাম। চুক চুক করে খেতে
লাগলাম তারগিরিখাত থেকে বয়ে যাওয়া গঙ্গার সুধা।
ততক্ষনে আমার মুখ তার clitoris থেকে নিচে নেমে
এসেছে।উনার যোনির উপর মুখ দিয়ে চুসছি আর উনি
বিভিন্নপ্রকার অদ্ভুত সব শব্দ করে যাচ্ছেন। কিছুদিন
আগে এক ছাত্রীর physics খাতায় দেখেছিলাম, শব্দ
কাকে বলে এর উত্তর লিখেছে এরকমঃ “কোন কিছু
উপরথেকে পড়ে গেলে বা জোরে আওয়াজ হলে যে শব্দ
হয় তাকে শব্দ বলে।” ঐ ছাত্রীরকাছে যেমন শব্দ কাকে
বলে এর সঠিক উত্তর জানা না থাকায় এমন সঙ্গা
লিখেছেতেমনি আমারও ঐ আন্টির উচ্চারিত শব্দের
কোন সঠিক আভিধানিক অর্থময় শব্দ নাথাকায় আমিও
ঠিক ব্যাখা করতে পারছি না। তবে এ সব কিছুকে
একসাথে যে শিৎকারবলে এইটা জানি। যতই সময় যেতে
থাকল ততই উনার শব্দের মাত্রা লগারিদমিকস্কেলে
বাড়তে থাকল। একসময় এমন হল যে আমার ভয় হল দরজার
বাইরে যদি কেউথাকে তো নির্ঘাত সেই ব্যক্তি এই
শিৎকার শুনতে পাবে।আমি একটু ক্ষান্তদিলাম।
উনি বললেনঃ থেম না, থেম না, প্লিজ, এখন না।
আমি অনেক কস্টে মাথা তুললাম, তুলে বললাম, একটু
আস্তে শব্দ কর আন্টি, কেউ শুনতে পেলে সর্বনাশ হয়ে
যাবে। আন্টি অনেক কস্টে আচ্ছা বলে শাড়িটাহ্যাচকা
টান দিয়ে বুকের উপর উঠিয়ে নিলেন এবং তারপর আমার
মাথাটা ধরে আবারচেপে ধরলেন তার অনাবৃত অংশে।
উনি যে অনেক কস্টে আস্তে আস্তে শিৎকারকরছিলেন
তা আমি বেশ বুঝতে পারলাম। একটু পরে জবাই করা
মুরগির মত বার কয়েকথরথর করে কেঁপে উঠলেন, উনার
শরীর ধনুষ্টংকার রোগীর মতন বাঁকা হয়ে গেল।আমার
মাথার উপর তো তার হাত দিয়ে তো চেপে ধরা আছেই।
তার কোমর অন্তত পক্ষেবিছানা থেকে এক ফুট উপরে
উঠে গেছে। ক্রিকেট খেলায় এল. বি. ডব্লিঊ হওয়ারসময়
যেমন বোলার যেমন চেঁচিয়ে উঠে হাউ ইজ দ্যাট বলে
তেমনি উনিও মোটামুটিওইরকম কিছু একটা বলে চেঁচিয়ে
উঠলেন। আমি ঠিক বলতে পারবনা উনি তখন
কিবলেছিলেন। তবে এটুকু বলতে পারি ওই শব্দের
ডেসিবেল যদি মাপা হয় তাইলেআমাদের দেশীয়
ক্রিকেটার মুশফিকুর রহিমের চেয়ে তা কোন অংশে কম
হবে না।উনি খুবই আস্তে আস্তে উনার নিতম্ব নিচের
দিকে নামাতে থাকলেন।মাথাটা এখনোদুই হাত দিয়ে
ধরা আছে। এক সময় উনার তানপুরা ভুমি স্পর্শ করল। উনি
খুবজোরে জোরে হাঁপাচ্ছিলেন। আমি মাথাটা
উঠানোর ব্যর্থ চেস্টা করলাম বারদুয়েক। উনি এখনো
চেপে ধরেছিলেন। কিছুক্ষন পর ঢিল দেওয়া শুরু করলেন।
একসময় উনার এক হাত দিয়ে আমার মাথায় বুলানো শুরু
করলেন।আস্তে আস্তে উনারদুই হাত দিয়ে আমার
মাথাটা উপরে তুললেন, দেখলেন আমার মুখে সব লেগে
আছে, উনি পরম যত্নে শাড়ির আঁচল দিয়ে মুছে দিলেন।
উনার গায়ে শক্তিও ছিলপ্রচুর। শুয়ে থেকে দুই হাত দিয়ে
আমাকে কাছে টেনে নিয়ে এলেন। আমি আবারউনার
বুকের উপর শায়িত হলাম। স্পস্ট দেখলাম, উনার বুক থেকে
ঢিপ ঢিপ শব্দহচ্ছে, উঠানামা তো করছেই। আমাকে আরও
কাছে টেনে নিয়ে চুমু দিলেন আমারমুখে। চুমু দিয়ে
আমার দুই ঠোঁট চুসতে থাকলেন। এক পর্যায়ে আমি
নিজেই উনারঠোট ছেড়ে দিলাম। উনি একটু অবাক
দৃস্টিতে তাকালেন। আমি উনার একটা হাঁটুধরে দ এর
মতন করে ভাঁজ করলাম। উনি বুঝতে পারলেন আমি কি
করতে যাচ্ছি। উনিকোন কথা না বলে উনার আর এক পা
মেলে ধরলেন। তারপর উনার পিচ্ছিল যৌনাঙ্গেআমি
আমার রাজদণ্ড প্রবেশ করালাম। ঘর্মক্লান্ত শরীরে
বাতাসের শীতল পরশপাওয়ার পর কৃষক যেমন আহ করে
ওঠে এরকম একটা শব্দ শুনলাম। আজকে উনার
সুড়ংগভয়াবহ রকম পিচ্ছিল হয়ে গেছিল। আমার উত্থিত
আধা ফুট লম্বা বাঁশ দিয়েতাকে খুঁচিয়ে খুঁচিয়ে বিদ্ধ
করা শুরু করলাম। উনি আবার পরম আবেশে দুই চোখবন্ধ
করে ফেললেন। তার দুই পা মাটিতে পোঁতা দুটো লাঠির
মতন করে উপরেফ্যানের দিকে চেয়ে থাকল। আর স্প্রিং
এর দুই পাশ বেঁধে মাঝখানে ধরে টেনেছেড়ে দিলে
যেমন হয় তেমনি আমার শরীর দুলতে থাকল। শুধু পার্থক্য
হল আমারক্ষেত্রে কোন ঘর্ষন বা অন্য কোন বাঁধা ছিল
বলে দৃষ্টিগোচর হচ্ছিল না। খুববেশিক্ষন টিকতে এভাবে
থাকতে পারলাম না। একটু পরে উনার উপর শুয়ে পড়ে
শুধুমাজা নাড়াতে থাকলাম।আন্টি বুঝতে পারলেন যে
আমি খুব ক্লান্ত হয়ে গেছি ওএকইসাথে চরম উত্তেজনার
পথে যাচ্ছি। আন্টি নিজেই আমাকে ইশারায় থামতে
বলেপাল্টি খেয়ে উপরে উঠলেন।উঠলেন ঠিকই কিন্তু
আমার কোথাও ভর না করে হাঁটুরউপর ভর দিয়ে বসলেন।
আমার রাজদণ্ড যোনীবদ্ধ করে একবার কয়েকশ
কিলোপ্যাস্কেল প্রেশারে চাপ দেন আর একবার ছেড়ে
দিয়ে শুন্যের কাছাকাছিপ্রেশার তৈরি করেন। নরম,
গরম, পিচ্ছিল পরিবেশে প্রচণ্ড চাপের তারতম্যহওয়ায়
টর্নেডো, সাইক্লোন, কালবৈশেখি সব কিছুই শুরু হয়ে
গেল। উনি হাঁটুরউপর ভর করে ছিলেন বলে আমিও দুই হাত
দিয়ে তার কোমর ধরে নিচ থেকে বৈঠামারতে থাকলাম
তার নদীতে। অচিরেই দুই কুল ছাপিয়ে বন্যা এল। এবার
রহিম তোকোন ছার, আমি বনের রাজা টারজানের মতন
করে চিৎকার করে উঠলাম, প্রবল বেগেআসা পানির
ধাক্কায় উনি একটু উপরের দিকে উঠে থাকলেন। আমার
অবস্থাও ধনুকেরমতন হয়ে গেল। চোখ বুজে কিছুক্ষনের
জন্যে চুপ করে থাকলাম। উনি এ সময় আমারবুকের উপর
মাথা রাখলেন। আমি এতক্ষন খেয়াল করিনি উনি কখন
যে উনার বুক অনাবৃত করেছেন। আস্তে আস্তে চোখ
খুললাম। দেখি উনার সিল্কি চুলগুলো আমার মুখে
যত্রতত্র পড়ে আছে।আমি উনার পিঠে হাত বুলালাম
কিছুক্ষন। আমার রাজদণ্ড আমের মোরব্বা হয়ে বের হয়ে
আসা পর্যন্ত অপেক্ষা করলাম। তারপর উনাকে আস্তে
পাশে সরিয়ে দিয়ে বসলাম তার পাশে। এক পর্যায়ে
উনার স্তনবৃন্তদয় মিনিট দুয়েক চুসে দাঁড়ালাম। উনার দুই
হাত ধরে তুলে ঠোটে চুমু দিয়ে বললাম, চলেন গোসল করে
আসি।

  4 comments:

Popular Posts