Bangla Choti sex story is world of the best for bangla choti, Bangla panu golpo, bangla choti golpo, বাংলা চটি, Bangla Sex Story, choda chudir golpo 2017

Saturday, March 4, 2017

শাড়িটা খুলে স্কার্টটা তুলে পা ফাঁক করে দাঁড়া!-bangla choti golpo


Bangla choti golpo
প্রায় দুই বছর হলো আমার আর সোনালীর বিয়ে হয়েছেআমার স্ত্রী খুবই সুন্দরী পাঁচ ফুট আট ইঞ্চি লম্বাআমার থেকে দুই ইঞ্চি বেশিবুক-পাছা খুবই উন্নতচল্লিশ সাইজের ব্রা লাগে একটু মোটাকিন্তু মোটা হলেও ওর বালিঘড়ির মতো বাঁকানো শরীরমোটা মোটা গোলগোল হাত-পাবিশাল দুধ-পাছা আর চর্বিযুক্ত কোমর আর যে কোনো পুরুষের মনে ঝড় তুলে দেয় খুব ফর্সা আর ওর ত্বকটাও খুব মসৃনভারী হলেও ওর দেহখানি খুব নরমওকে টিপে-চটকে খুব আরাম পাওয়া যায়আমাদের বেশ ভালো ভাবেই কাটছিলকিন্তু হঠাৎ একদিনসবকিছু বদলে গেল.
bangla choti golpo

অকস্মাৎ একদিন সোনালীকে ওর এক্স-বয়ফ্রেন্ড মোবাইলে কল করলোওর সাথে দেখা করতে চায়আমাদের বিয়ের ঠিক আগেই ওদেরসম্পর্ক ভেঙ্গে যায়কারণ কি ছিল জানি নাকোনদিন জিজ্ঞাসাও করিনিএটুকু জানতাম যে ওদের মধ্যে একটা বড় ঝগড়া হয়ে খুব তিক্তভাবে সম্পর্কখানা শেষ হয়েছিলসোনালী আমাকে জানালো যে অমিত ওর সাথে একবার দেখা করে সেই তিক্ততাটা কাটাতে চাইছেতারইচ্ছা সুন্দর ভাবে সম্পর্কটাকে শেষ করারআমার বউও দেখলাম অমিতের সাথে দেখা করে সম্পর্কের শুভসমাপ্তি করতে আগ্রহী.
অমিতের সম্পর্কে সোনালী আমাকে খুব কমই বলেছিলশুধু এটুকু জানতাম যে তাকে দেখতে খুবই সুপুরুষলম্বা-চওড়া জিম করা চেহারাওদের সম্পর্কটা খুবই গাঢ় ছিলঅমিতের চাকরি না পাবার কারণে ব্রেক-আপটা হয়েছিলসোনালীর বাবা একটা বেকার ছেলের সাথে ওরবিয়ে দিতে রাজি হলেন নাআমার সাথে ওর সম্বন্ধ ঠিক হয়ে গেল আর ওদের সম্পর্কটা ভেঙ্গে গেলসোনালী বললো যে দেড় বছর আগেঅমিত বাজারে ধারদেনা করে একটা ব্যবসা শুরু করেছিলভাগ্যদেবী সুপ্রসন্ন হওয়ায় আজ সেটা ফুলে-ফেঁপে বেশ বড় হয়েছেএবারঅমিতের মা ওর ছেলের বিয়ে দিয়ে দিচ্ছেনবিয়ে করার আগে অমিত সোনালীর সাথে একবার দেখা করে সবকিছু মিটিয়ে নিতে চায়.
সোনালীকে আমি অনিচ্ছুক ভাবে অমিতের সাথে দেখা করার অনুমতি দিয়েছিলামআমি স্বভাবত একটু ঈর্ষাপরায়ণ মানুষবউকে কড়াশাসনে রাখতে পছন্দ করিআমার এই স্বভাবের জন্য মাঝেমাঝে আমাদের মধ্যে ঝগড়া হয়কারণ সোনালী একটু উড়তে পছন্দ করেবন্ধুদের সাথে আড্ডা দেওয়ারাতে দেরী করে বাড়ি ফেরাওর স্বভাবতাই মাঝেমধ্যেই আমাদের মধ্যে খিটিরমিটির লেগে যায়বউকেঅনুমতি আমি সহজে দিনিঅনেক বাছা-বাছা তির্যক সব বাক্য বিনিময়ের পর যখন দেখলাম এক্স-বয়ফ্রেন্ডের সাথে দেখা করতে যেতে বদ্ধপরিকরতখন নিরুপায় হয়ে দিয়েছি.
সাক্ষাৎ করার রাতে প্রস্তুতিপর্ব সেড়ে সোনালীকে আমি নিচে নামতে দেখলামদেখেই আমার মাথায় আগুন ধরে গেল একটা ছোট্ট ব্লাউসপরেছে ব্রা ছাড়াব্লাউসের কাপড়টা এতটাই পাতলা যে ব্লাউসের ভিতর থেকে ওর দুধের বোটা স্পষ্ট বোঝা যাচ্ছেব্লাউসটা সামনে-পিছনেমাত্রাতিরিক্ত ভাবে কাটাওর বিশাল দুধের প্রায় অর্ধেকটা উন্মুক্তপিছনের দিকে পিঠটা প্রায় পুরোটাই অনাবৃতএকটা সিফনের স্বচ্ছ শাড়িপরেছেস্বচ্ছ শাড়ি দিয়ে ভিতরের সায়া দেখা যাচ্ছেআমার বউ মুখে ভালো করে মেকআপ ঘষেছেপায়ে হাই-হিলস জুতো পরেছেপাক্কাবাজারের নোংরা ছিনাল মেয়েছেলের মতো দেখাচ্ছে.আমার স্ত্রী এমন পোশাক পরে যে বাইরে বেরোতে পারে সেটা আমি কোনদিন কল্পনাওকরতে পারিনিসত্যি বলতে কিবউয়ের জামাকাপড় দেখে বেশ কিছুক্ষণের জন্য আমি স্তব্ধ-হতভম্ব হয়ে দাঁড়িয়ে ছিলামআমার বিহ্বলতারসুযোগ নিয়ে  আমাকে ‘বাই’ বলে বাড়ি থেকে বেরিয়ে গেলযখন আমার হুঁস ফিরলো তখন সঙ্গে সঙ্গে সোনালীকে মোবাইলে ধরলামওরপোশাক নির্বাচন নিয়ে ওকে কটাক্ষ করলামকিন্তু  জবাব দিলো যে যখন ওদের প্রেমপর্ব চলছিলতখন  নাকি এমনভাবে সেজেগুজেইঅমিতের সাথে দেখা করতে যেতআমাকে বেশি চিন্তা করতে বারণ করে আর ওর ফিরতে দেরী হবে জানিয়ে  কলটা কেটে দিলোআমিসঙ্গে সঙ্গে আবার ওর মোবাইলে আবার চেষ্টা করলামকিন্তু ততক্ষণে  মোবাইল বন্ধ করে দিয়েছে.
আমার স্ত্রী আমাকে যতই বারণ করুক তবুও সারাটা সন্ধ্যে আমার মন থেকে দুশ্চিন্তা দূর হলো না এমন একজনের সাথে সন্ধ্যেটা কাটাচ্ছেযার সাথে একসময়  খুবই ঘনিষ্ঠ ছিলআর এটাও সত্যি যে  প্রয়োজনের অনেক বেশি স্কিন-শো করছেযেটা আমাকে আরো বেশি করেদুশ্চিন্তা করতে বাধ্য করাচ্ছেকিন্তু বউয়ের জন্য অপেক্ষা করা ছাড়া করারও বা কি আছেনিয়ন্ত্রনটা হাত থেকে বেরিয়ে গেছেআমি ছটফটকরতে লাগলামমাঝেমাঝেই সোনালীকে মোবাইলে ধরার চেষ্টা করলামকিন্তু লাভ হলো নামোবাইল বন্ধ করে রেখেছেউল্টে আমার চিন্তাবেড়ে গেলশেষমেষ আর থাকতে না পেরে রাত দশটা নাগাদ বিছানায় গিয়ে শুয়ে পরলামকিন্তু দুশ্চিন্তায় এক ফোঁটা ঘুম এলো নাচুপচাপশুয়ে শুয়ে বউয়ের ফেরার অপেক্ষায় মিনিট গুনতে লাগলাম.
ঠিক একটা বাজতে পাঁচ মিনিট আগে আমি সদর দরজা খোলার আওয়াজ পেলামআমি ভেবেছিলাম সোনালী একা একাই ফিরে এসেছেকিন্তুতক্ষুনি সিড়ির তলা থেকে একটা অচেনা ভারী কন্ঠস্বর ভেসে এলোমনে উদ্বেগ আর আশংকা নিয়ে বিছানা থেকে উঠে আমি চুপিচুপি সিড়িরকাছে গিয়ে দাঁড়ালামঅন্ধকারে কোনকিছু ঠিকমতো দেখতে পেলাম না ঠিকইকিন্তু সবকিছু স্পষ্ট শুনতে পেলাম.
শালী খানকি মাগীশাড়িটা খুলে স্কার্টটা তুলে পা ফাঁক করে দাঁড়া!”
অমিততুমি নিশ্চয়ই আমাকে আমার বাড়িতে চুদতে চাইবে নাযখন আমার বর উপরের তলায় রয়েছে.”
যদি তুমি চাও তাহলে আমি এক্ষুনি তোমার জীবন থেকে আবার সরে যেতে পারি.”
নানাসেটা করো নাএকটা সন্ধ্যেতে আমাকে তিন তিনবার চুদেও তোমার সাধ মেটেনিআচ্ছা ঠিক আছেতোর ওই বিরাট বাড়াটাদিয়ে আমাকে আবার চোদশালা চোদনবাজওই প্রকান্ড বাড়াটা আমার ভেজা গুদে ঢুকিয়ে দেআমারই বরের বাড়িতে আমাকে চুদে রেন্ডিবানিয়ে দেওহ অমিতআমি ভুলেই গেছিলাম তুমি যখন আমার ভিতর তোমার ওই বড় বড় বিচি দুটো পর্যন্ত ঢুকে যাওতখন আমার কতইনা সুখ হয়তোমার মতো সুখ কেউ আমাকে আজ অব্দি দিতে পারেনি!”
কেন তোমার বর কি করেওরটা কেমন?”
তোমার সঙ্গে কোনো তুলনাই হয় না.”
আরো ভালো করে বলোঠিকঠাক বুঝতে পারছি না.”
আচ্ছা ঠিক আছেবলছিওরটা খুবই ছোট আর কোনদিনই ভালো করে শক্ত হয় নাবিয়ের পর একদিনের জন্যেও  আমাকে তৃপ্তি দিতেপারেনিএটাই কি তুমি শুনতে চেয়েছিলে?”
হ্যাঁ চেয়েছিলামকারণ তাহলে তুমি আমার কাছে বারবার ফিরে আসবেএখন যখন আমি ফিরে এসেছিতাই নাএখন যখন আবার তুমিআমার এই রাক্ষুসে বাড়াটার স্বাদ একবার পেয়ে গেছোতখন তুমি সেই স্বাদ বারবার পেতে চাইবেতুমি আমাকে ছেড়েবিশেষ করে আমারবাড়াটাকে ছেড়েআর থাকতে পারবে নাকি তাই তো?”
তুমি একদম ঠিক বলেছোআমি সত্যি সত্যি তোমার কাছে বারবার ফিরে যাবোযদি দরকার পরে তাহলে হাটু গেড়ে তোমার পায়ে পরেভিক্ষা চাইবোআমার যে রকম চোদন চাইসেটা পেতে যা যা করতে হয় আমি সব করবো.”
আজ যে আমার ফ্যাটে আমার দুই বন্ধুর সাথে তোমার আলাপ করিয়ে দিলামধরো তাদের দিয়ে তোমাকে চোদাতে চাইতখন কি করবে?”
কোনো ব্যাপার নাযদি তুমি চাও ওরাও আমাকে চুদতে পারেযতদিন তুমি আমাকে আচ্ছা করে চুদে দেবেআমি ওদেরকে চুষে দেবো.আমার গুদে-পোঁদে ওদের শক্ত বাড়া ঢোকাবোআমি তোমার রেন্ডি হয়ে থাকতে চাই.”
কিন্তু তোমার বরের কি হবে?”
ওই বোকাচোদাটাকে গুলি মারো তোগান্ডুটা একটা বালএকটা স্ত্রৈণএখন আমি শুধু তোমার ওই বিরাট বাড়াটা দিয়ে মারিয়ে মারিয়েকতবার গুদের জল খসাবো সেটা চিন্তা করতে চাই.”
দুজনের কথাবার্তা শুনে আমার মাথা বন্ বন্ করে ঘুরতে আরম্ভ করলোআমার প্রিয়তমা স্ত্রী আমার সাথে বিশ্বাসঘাতকতা করে আমারইবাড়িরে এত রাতে একটা পরপুরুষকে দিয়ে চোদাচ্ছেতাও প্রথমবার নয়এটা ভেবেই ঈর্ষায় আমার গা গুলিয়ে উঠলোপেট গুড়গুড় করতেলাগলোকিন্তু আমার ধোনটাও আমার সাথে বিশ্বাসঘাতকতা করলোকেন জানি না ওটা একদম শক্ত হয়ে গিয়েছেপাজামার উপর একটাছোট্ট তাবু মতো হয়ে গেছেউত্তেজনার বশে অন্ধকারের মধ্যেই আমি একটু এগিয়ে গেলামযদি প্রেমিকযুগলের একটা ঝলক দেখতে পাইকিন্তু অন্ধকারে পা পিছলে পরলামখুব জোর শব্দ হলোআচমকা আলো জ্বলে উঠলোসোনালী আর অমিত সঙ্গে সঙ্গে উপরের দিকে ঘুরেতাকালো আর সিড়ির কাছে আমাকে দেখতে পেলোআমাকে দেখে আমার বউয়ের মুখের রং উড়ে গেলকিন্তু অমিত একটুও বিভ্রান্ত হলোনাশান্ত রইলো.আমিও ওদের দুজনকে দেখতে পেলামসোনালী সিড়ির হাতল ধরে পাছা উঁচু করে দাঁড়িয়েছে আর অমিত পিছন থেকে ওকেচুদছেঅমিতের একটা হাত দেওয়ালেসেই আলো জ্বালিয়েছেআমার স্ত্রীয়ের গায়ে শাড়ি নেইপাশেই মেঝেতে এলোমেলো অবস্থায় পরেরয়েছেসোনালী শুধু সায়া আর ব্লাউস পরে আছেসায়াটা পিছন থেকে পাছা পর্যন্ত টেনে তোলা হয়েছেআমার বউ পুরো ঘেমে গেছেঘামেভিজে ছোট্ট ব্লাউসটা ওর বুকের সাথে আঠার মতো লেগে রয়েছেপাতলা কাপড় স্বচ্ছতার রূপ পেয়েছেবিশাল দুধ দুটো বোটা সমেতপরিষ্কার দৃশ্যমান হয়ে পরেছেঅমিত শুধু জামা পরে আছেতার প্যান্টটা আমার বউয়ের শাড়ির পাশে তাচ্ছিল্ল্যের সাথে পরে রয়েছে.অমিতের স্কিনটাইট টি-সার্টটা ঘামে পুরো ভিজে গেছেঅমিতের শক্তিশালী পেশীবহুল শরীরের সাথে পুরো সেঁটে বসেছে.
আমার পরে যাওয়ার বিকট আওয়াজ শুনে অমিত আমার বউয়ের গুদ থেকে তার বাড়া বার করে নিয়েছেপ্রকান্ড বড় বাড়াসত্যিইদানবিক আকারকম করে বারো ইঞ্চি দৈর্ঘ্যে আর চার ইঞ্চি প্রস্থে হবেরাক্ষুসে ধোনটা রসে ভিজে জ্যাবজ্যাব করছেঅমন একটা দৈত্যকায়ধোন দেখে আমি একদম থতমত খেয়ে গেলামঅমিতের চোখে চোখ পরে গেলদেখলাম সে স্থির দৃষ্টিতে আমাকে মাপছেআমার পাজামারদিকে তার নজর গেলঅমনি একটা ব্যাঁকা হাসি তার ঠোঁটের কোণায় দেখা দিলো.
এই শালা বোকাচোদানেমে আয়!” অমিত চেঁচিয়ে উঠলোআমি দ্বিধা করলাম.
শালা হারামীনেমে আয় বলছিআমাকে যেন আর না বলতে হয়তাহলে তোর কপালেশালা গান্ডুআজ খুব দুঃখ আছেশালা ঢ্যামনালুকিয়ে লুকিয়ে বউয়ের উপর নজরদারি করা!” অমিত খেপা ষাঁড়ের মতো চিল্লিয়ে উঠলোআমি ভয় পেয়ে তাড়াতাড়ি সিড়ি দিয়ে নামলাম.আমার পাজামার কাছে ফুলে থাকা তাবুটা স্পষ্ট বোঝা যাচ্ছে.
দেখোতোমার পতিপরমেশ্বরের কান্ড দেখো!” অমিত সোনালীকে বললো. “বোকাচোদাটা আমাদের কথা শুনতে শুনতে হাত মারছিলো!” সোনালীর চোখ আমার পাজামার উপর পরলো আর মুহুর্তের মধ্যে ওর মনোভাবে-দেহভঙ্গিমায় পরিবর্তন দেখা দিলো.

0 comments:

Post a Comment

Popular Posts