Bangla Choti sex story is world of the best for bangla choti, Bangla panu golpo, bangla choti golpo, বাংলা চটি, Bangla Sex Story, choda chudir golpo 2017

Wednesday, March 22, 2017

Bou ke chuda - ওরে বোকাচোদা ল্যওড়াটা ঢোকা



মলি ছেলেকে নিয়ে বাপের বাড়ি গেল।সুদেব এখন একা,কলেজ ছুটি।মলি আজ ফিরবে না।সে অবশ্য দু-দিনের রান্না করে গেছে।তার স্বামীটি যা ভোলেভালা না হলে হয়তো সারাদিন অভুক্ত থাকবে।সুদেব বহুবার বলেছে মলিকে,চাকরি করার দরকার নেই,কি হবে এত টাকা?মলি যুক্তি দেখিয়েছে,উপার্জন একমাত্র উদ্দেশ্য নয় সমাজের প্রতি তার একটা দায় আছে।সুদেব তর্কে যায় নি হাল ছেড়ে দিয়েছে।

    টুং..টাং..।কলিংবেল বেজে উঠলো।কপালে ভাঁজ পড়ে।মলি কি ফিরে এল?তা কি করে হয়,একরাত থাকবে বলে জামা-কাপড় নিয়ে গেল।দরজা খুলে বিস্ময়ের ঘোর কাটে না।যেন এক ঝলক রূপোলি রোদ।কাঁচা হলুদ গায়ের রঙ।পাতলা হাল্কা রঙের সিফন শাড়িতে ঢাকা,মানান সই ব্লাউজ।যেন শরীরের সঙ্গে মিশে গেছে। কপালর নীচে ডাগর দুটি চোখ।নাভির আঙুল চারেক নীচে শাড়ির বাঁধন।বয়স সম্ভবত ছাব্বশ-সাতাশ।অসম্ভব সুন্দরী।পাশের ফ্লাটে থাকেন চেনে,আলাপ হয়নি।
স্বামী কি একটা ব্যবসা করেন।
-বৌদি নেই?মহিলা প্রশ্ন করেন,বৌদি মনেহয় মলি।সুদেব বলে,না বাপের বাড়ি গেছে।কোনো দরকার ছিল?
-না থাক।মহিলা একটু হতাশ।
-বলুন না,থাকবে কেন?
-না মানে আমার দুধ নেই।
-আপনার দুধ নেই?মহিলার মুখ লাল, কথাটা এভাবে বলতে চায়নি।
-না তা নয়,দুধটা কেটে গেছে...
-বুঝেছি,সুদেব কথা শেষ করতে দেয়না বলে,দুধ লাগবে তো?ভিতরে আসুন ,আপনাকে আগেই ভিতরে আসতে বলা উচিৎ ছিল।শুনুন ম্যাডাম,দুধ ফ্রিজে একটু কষ্ট করে নিজেকে নিয়ে নিতে হবে।
-আমার নাম মধুমিতা,আপনি মিতা বলতে পারেন।
-মিতা?আপনার স্বামী নিশ্চয়ই এই নামে ডাকেন?
-হ্যা।কেন বলুন তো?মধুমিতা অবাক।
-আমি কারো নকল করিনা।আমি আপনাকে মধু বললে বিরক্ত হবেন?মিতা হাসে,অদ্ভুত মানুষ।মানুষটিকে ক্রমশ ভাল লাগতে শুরু করে।হঠাৎ মুখ দিয়ে বেরিয়ে যায়,আপনি চা খাবেন?
    সুদেবের সত্যিই খুব চা তেষ্টা পেয়েছিল,হেসে বলে,মন্দ হয়না।
-আচ্ছা আমি জিজ্ঞেস না করলে বলতেন না,তাই তো?আপনি বেশ লাজুক....আমি চা করে পাঠিয়ে দিচ্ছি।
-যদি কিছু মনে না করেন,একটা কথা বলব?
-হ্যা-হ্যা বলুন না।ঘাড় বেকিয়ে দাড়ায় মিতা।ভঙ্গীটি অজন্তার স্কালপচার মনে করিয়ে দেয়।সুদেব বলে,এখানে সবই আছে।চা করে আসুন চা খেতেখেতে দুজন খানিক গল্প করি।অবশ্য আপনার যদি কোনো আপত্তি..
-না তা নয়।মধুমিতার মুখে হাসিদেখে সুদেব স্বস্তি বোধ করে।আপনি অধ্যাপক মানুষ পড়াশুনা করছিলেন,আমার উপস্থিতি বিরক্তিকর হতেপারে..
-আপনার মত সুন্দরীর সঙ্গ যাদের বিরক্তিকর মনে হয় তাদের আমি মানুষ বলি না তারা উজবুক..
-সুন্দরী না ছাই।
-একটুও বাড়িয়ে বলছি না,আপনাকে দেখে প্রথমেই আমার ভেনাসের কথা মনে হয়েছিল।অবাক হয়ে তাকায় মধুমিতা।সুদেব ছোট একটি ভেনাস মূর্তি নিয়েএসে দেখায়,বলে,গ্রীকদেবী ভেনাস...কামের দেবী ।অর্ধ উলঙ্গ একটি নারী মূর্তি।মধুমিতার শরীরে বিদ্যুতের তরঙ্গ ছুটে যায়।মুখে যাইবলুক সুন্দরী বলে মনেমনে তার একটা অহঙ্কার আছে।
-আমার একটা শর্ত আছে,ঠোটের ফাঁকে চাপা হাসি।
-শর্ত?
-আমি আপনার থেকে ছোট,আপনি আমাকে তুমি বলবেন।মধুমিতা বলে।
-বলবো,কিন্তু তুমিও আমাকে আপনি-আজ্ঞেঁ করবে না..
-সত্যি আপনি ভীষণ জেদি...
-আবার আপনি?বলো তুমি।বলো।
-তুমি।মৃদু স্বরে বলে মধু।
-আবার বলো,তুমি।কি হলো বলো।
-তুমি...তুমি...তুমি...হল তো?
          মধুমিতা পিছন ফিরে চা করছে।অদূরে সোফায় বসে খুঁটিয়ে খুঁটিয়ে দেখছে সুদেব। পিঠ খোলা জামা,ধনুকের মত শিরদাঁড়া নেমে কোমরের কাছে বাঁক নিয়ে সৃষ্টি করেছে উপত্যকা।কৌতূহল জাগে কাপড়ের নীচে কি ধন-ভাণ্ডার লুকানো।বাড়া অবাধ্য ছেলের মত পায়জামার নীচে দাপাদাপি সুরু করেছে।
-একটু আসবেন?মধু ডাকে।
-না,আসবো না।সুদেব বলে। মধু হেসে ফেলে বলে,সরি-সরি..একটু এসো না গো,চিনির কৌটোটা নামিয়ে দেবে।কথাটা নিজের কানে যেতে মধু রোমাঞ্চ অনুভব করে।সুদেব গোড়ালি তুলে মধুর পিছনে দাড়িয়ে চিনির কৌটো নামায়।উচ্ছৃত বাড়ার খোচা টের পেল মধু।ঠোটের কোলে মৃদু হাসি।সুদেব স্বস্থানে ফিরে আসে,নজর মধুর নিতম্বে আটকে। মনে হচ্ছে নিতম্ব তাকে ডাকছে,আয় আয়, বাড়া কেলিয়ে আয়।
দু-কাপ চা নিয়ে মুখোমুখি বসে মধু।লোলুপ দৃষ্টির সামনে বসে মনে হচ্ছে নিজেকে উলঙ্গ।
  অস্বস্তি কাটাতে বলে,আমার চায়ের খুব নেশা।
-শুধু চা?সিগারেট খাও না?
 -ঝ্-আ।সিগারেট খেলে তোমারই ভাল লাগবে না।
- তুমি খাবে?
-না  বাবা মাথা ঘোরাবে...।আপত্তিটা তীব্র নয়।সুদেব একটা সিগারেট ওর ঠোটে গুজে দিয়ে অগ্নি সংযোগ করে।একটা টান দিতেই খ-কর  খ-কর কাশিতে দম বন্ধ হবার জোগাড়,চোখ ফেটে জল বেরয়ে আসে,সিগারেটের গোড়া লালায় মাখামাখি।সুদেব সিগারেটটা নিয়ে জল এগিয়ে দেয়।ধীরে ধীরে শান্ত হয় মধু,চায়ের তুলে নিতে নজরে পড়ে,সুদেব তার লালায় ভেজা সিগারেট আয়েশ করে টানছে।
-ওম্ মা ওটা আমার এঁটো....
-তাতে কি হয়েছে ?এঁটো খেলে বন্ধুত্ব গভীর হয়,তা ছাড়া এতে মধু লেগে আছে।
-তাই বুঝি?তোমার মধু ভাল লাগে?মধুর চোখে দুষ্টুমি খেলা করে।
-মধু খাবো?জিজ্ঞেস করে সুদেব।
-তুমি খাবে কি খাবেনা তার আমি কি বলবো।সুদেবের মতলব  অনুমান করে চায়ের কাপ সরয়ে রেখে আড়ষ্ট হয়ে বসে মধু।সুদেবের বুকে ঢিপঢিপ শব্দ ,লক্ষ্য করে নাকের নীচে কমলার কোয়ার মত বেগুনী রঙের একজোড়া ঠোট।মধু অন্যদিকে তাকিয়ে,দৃষ্টি চঞ্চল।সুদেব ওর মুখটা তুলে গাঢ় চুম্বন করে।হাতের িঠ দিয়ে ঠোট মুছে মধু জিজ্ঞেস করে,কেমন লাগলো মধু?
-তোমায় কেমন করে বলবো,বোঝাতে পারবো না আমার সারা শরীরে কি যে হচ্ছে.....।মধু মনে মনে বলে,তোমাকে বোঝাতে হবে না গো আমার সারা শরীরে কি হচ্ছে আমি বুঝতে পারছি,মুখে বলে,ঠোট মোছো বৌদি দেখলে কেলেঙ্কারির একশেষ হবে।তোমার মধু খাওয়া ঘুচিয়ে দেবে।
                        চা শেষ,মধু বসে আছে আনমনা।কতক্ষণ পর সুদেব জিজ্ঞেস করে,কি ভাবছো মধু?
-না কিছু না।একটা দীর্ঘশ্বাস বেরিয়ে আসে।
-না  তুমি ভাবছো,বলো সোনা।সুদেব তাগিদ দেয়।ম্লান হাসি ফোটে,মধু ভাবে কি ভাবে কথাটা বলবে।তারপর বলে,জানো দেব  তখন বলেছিলাম আমার দুধ নেই।সত্যি আমার দুধ নেই।
-জানি,বাচ্চা হলেই বিধাতা দুধের যোগান দেবে।
-কোনোদিন আমার দুধ হবে না।মধুর চোখ ছলছল করে।
 -এ কথা কেন বলছো সোনা?
-তুমি কলেজে পড়াও,বোঝ না চার বছর বিয়ে হয়েছে,আসার হলে এতদিনে এসে যেত।
-তোমার স্বামীর কি চোদায় অনীহা?
 ফুসে ওঠে মধু,অনীহা?প্রতিদিন না চুদলে না কি হারামির ঘুম হয়না।আমার ইচ্ছে-অনিচ্ছের কোনো গুরুত্ব নেই ওর কাছে।
-বুঝতে পারছি লোকটা তোমাকে খুব কষ্ট দেয়....
-ছাই বুঝেছো।ঐ তো চ্যাং মাছের মত বাড়া ,চড়তে না-চড়তে কেলিয়ে পড়ে।খুচিয়ে ক্ষিধে বাড়ায় ক্ষিধে মেটাতে পারেনা।সুস্বাদু খাবার দেখিয়ে যদি না খেতে দেয়,তোমার কেমন লাগবে বলো তো?
-তা হলে বাচ্চা কেন হচ্ছে না বলে তোমার মনে হয়?
-কি করে বলবো।
-ডাক্তার দেখাও।বুঝতে পারবে খামতি কোথায়।
-খামতি জানলে কি বাচ্চা হবে?
       সুদেবের খুব খারাপ লাগে।মধুর জন্য কিছু করতে ইচ্ছে হয়,কিন্তু কি করবে?ওর স্বামীর বীর্যে হয়তো sparm নেই।কি সুন্দর গড়ন অথচ সন্তান হবে না।বুকের দিকে নজর পড়ে,আঁচল সরে গেছে।নাতি উচ্চ ছুচালো চূড়ো স্তন স্পষ্ট।কালচে বাদামি স্তনবৃন্ত।হয়তো ভিতরে কিছু পরেনি।
-কি ভাবছো সোনা?
-কিছু না।
-আচ্ছা মধু ,তুমি ব্রেসিয়ার পরোনি?
-কেন পরবো না?মধুর ঠোটে চাপা হাসি।
-না,তুমি পরোনি।সুদেব জোর দিয়ে বলে।মধু বোঝে অধ্যাপক ঠিক খেয়াল করেছে।তবু মজা করে বলে,পরেছি।বাজি?
-হ্যা বাজি।বলো কত টাকা?সুদেবও হার মানে না।
-টাকা নয়,তুমি হারলে আমার গোলাম হয়ে থাকবে....
-আর তুমি হারলে?
-তুমি যা বলবে আমি তাই করবো।
-মুখে বলা সহজ কিন্তু...
-কথা ঘোরাবে না,তুমি আমার গোলাম।
-একী প্রমাণ হলনা...আগে প্রমাণ করো।
 মধুর মুখ লাল হয়,বলে,আমি পারবো না তুমি করো।
        সুদেবের বুক ধড়াস করে ওঠে।দু-হাতে মুখ ঢাকে মধু,বুকের আঁচল খসে পড়ে।শরীর শক্ত হয়ে যায়। মধুর পিছনে গিয়ে ব্লাউজের ইঞ্চি চারেক চেন টানতে বেরিয়ে পড়ে প্রশস্ত বুক।ঢাকা জায়গা আরো বেশি ফরসা।বড় বাতাসার মত স্তন মাঝে তামার পয়সার মত একেবারে কেন্দ্রে আঙুরদানার মত বোটা।সুদেব জিজ্ঞেস করে,কই ব্রেসিয়ার কই?
-যাদের ঝুলে পড়ে তারা ব্রেসিয়ার দিয়ে খাড়া রাখে।মধু বলে।
           দু-আঙুলে একটি দানানিয়ে মোচড় দেয় সুদেব।মধু র শরীর কুকড়ে যায়।সুদেব কিসমিসদানা মুখে নিয়ে চুষতে থাকে।
-এ্যাই কি হচ্ছে?খিলখিল হেসেওঠেমধু।
-তুমি আমার রাণী আমার ছোট্যসোনা,বলে দু হাতে জড়িয়ে ধরে আদর করে সুদেব।
-তাহলে বৌদি?মধু প্রশ্ন করে।
-আমার দুই রাণী---সুয়োরাণী আর দুয়োরাণী।
-দুয়োরাণীর বড় কষ্ট গো।
-এবার তার অভিশাপ ঘুচে যাবে।মধু অস্থির বোধকরে,দুহাতে সুদেবের মাথাটা বুকে চেপে ধরে।সুদেবের হাত সাপের মত সঞ্চারিত হয় মধুর  পেটে পিঠে নিতম্বে।
-তোমার মাইগুলো খুব ছোটো।সুদেব বলে।
-কি করে বড় হবে ওতো শুধু একটা জিনিসই চেনে।মধু একটু দম নেয় বলে,তোমার কাছে যা আদর ভালবাসা সম্মান পেলাম কোনোদিন আমি ভুলবো না।আবেগে গলা ধরে আসে।মধু কেমন উদাস হয়েযায়।দৃষ্টি  দিগন্তে প্রসারিত।
-কি ভাবছো?
-কিছু না। একটা দীর্ঘশ্বাস বেরিয়ে আসে,মধু বলে,বিধাতার মর্জি অখণ্ডণীয়,আমরা কেবল স্বপ্ন দেখতে পারি,তাইনা?
       সুদেব বুঝতে পারে এ মাতৃত্বের হাহাকার।বলে,একটা  উপায় আছে?
  প্রসঙ্গটা বুঝতে না পেরে মধু জিজ্ঞেস করে কিসের উপায়?
-কেন সন্তান হচ্ছে না,কে দায়ী সেটা বোঝার চিকৎসা।সুদেব বলে।
-কেমন চিকিৎসা? মধুর দৃষ্টি তীক্ষ্ন।
-চোদন-চিকিৎসা।
-হেয়ালি কোরনা প্লীজ খুলে বলো সোনা।মধু কাকুতি করে।
-ধরো,তুমি অন্য কাউকে দিয়ে...
  কথা শেষ করতে দেয়না মধু,চুপ করো আর একটা কথা বলবে না।তুমি আমাকে কি  ভাবো বলতো? আমি কি বারো ভাতারি যে সে এসে চুদে যাবে?
-আহাঃ যে-সে কেন?যদি তোমার রাজা হয়?
-ধ্যেৎ।লাজুক  হাসি মধুর মুখে,দুষ্টুমি হচ্ছে?কপট রাগ চোখেমুখে।
-না সিরিয়াসলি বলছি।মধু তো তাই চায়,তাহলেও আর একটু খেলানো যাক।গম্ভীর হয়ে বলল,তোমার ক্ষিধে পায়না?খালি রস খেলে হবে?কটা বাজে বলতো?
-হ্যা,আবার সব গরম করো--এই এক ঝামেলা,সত্যি মলি না থাকলে আমি চোখে অন্ধকার দেখি।
-তোমার দুয়োরাণী তো আছে,যাও স্নান সেরে এসো।মধুর গলায় অভিমান।
  বাথরুম থেকে বেরিয়ে সুদেব অবাক।ডাইনিং টেবিলে সব       সাজানো পরিপাটি।মধু বলে তুমি খেয়ে নাও আমি দুমগ ঢেলে সাফসুতরো হয়ে আসি।বাথরুমে ঢুকে যায় মধু।
    বাথরুমে জলঢালার ,সাবান ঘষছে সম্ভবত।সুদেবের হাপুস-হুপুস খাওয়া সারা।এমন সময় বাথরুমের  দরজায় দেখা যায় মধুমিতা।সদ্যস্নাত মধুকে দেখে দৃষ্টি আটকে যায়।চুলে চিকচিক করছে জলকণা।পেটিকোট ব্লাউজ নেই কেবল অবহেলায় শাড়িটি জড়ানো।প্রতিটি অঙ্গ ফুটে উঠেছে শাড়ির আবরণ ভেদ করে।ঠোটের ফাকে চাপা চটুল হাসি।যেন কোনো ভাস্কর নির্মিত মূর্তি।নিজেকে আর ধরে রাখতে পারেনা সুদেব,বুকে জাপটে ধরে চুমু খায় ঠোটে  চিবুকে গলায় ।খুলে পড়ে শাড়ি।স্তনে মুখ ঘষে নীচু সুগভীর নাভিতে নাক ঢুকিয়ে দেয়।নাভিরনীচে ভাজ তারপর ঢাল খেয়ে নেমে গেছে উন্নত বস্তিদেশ।সীমানায় নূরেের মত কয়েক গাছা চুল।দুপাশ দিয়ে কলা গাছের মত নেমে এসেছে পুরুষ্ট উরু।দুহাতে পাছাটা ধরে ভোদার মধ্যে মুখ ঢুকিয়ে দেয়।চোখ বুজে মাথাটা উপর দিকে তুলে দাড়িয়ে আছে মধু।শরীরটা সাপের মত মোচড় দেয়।সারা শরীর কাপে থরথর করে।
-উ-হু-উঁ-উ...উ...আঃ...আ...আমি আর পারছি না....দাঁড়িয়ে থাকলে পড়ে যাব...
      মধুর পাছা ধরে উপরে তুলে নেয় সুদেব,গুদে মুখ সাটানো।
-কি হচ্ছে পাগলামী ?তুমি ক্ষেপে গেলে নাকি?মধু অস্থিরতা প্রকাশ করে।
-তোমর গুদের রস আমাকে মাতাল করেছে সোনা।আমি ক্ষেপিনি,ক্ষেপেছে আমার মুষল দণ্ড।মধুকে চিৎকরে শুইয়ে দেয় বিছানায়।পা দুটো বিছানা থেকে ঝুলতে থাকে।মাটিতে বসে গুদ চুষে চলছে সুদেব।
-দেখি সোনামণি কেমন ক্ষেপছে?বিছানায় উঠে বসে মধু।পায়জামার দড়ড়ি খুলতে দিগম্বর সুদেব।উরু-সন্ধিতে বদনার নলেরমত উর্ধমুখী বাড়াটা ফুসছে।ফ্যাকাশে হয়েযায় মধুর মুখ।অপলক চোখে তাকিয়েথাকে,শোলমাছের মত বাড়াটা যেন এদিক-ওদিক দেখছে আর ফুসছে।মধুর সারা  শরীর হিম হয়ে যায়।সুদেব হেসে জিজ্ঞেস করে,পছন্দ হয়েছে?
-এত বড়!ও-রে  বা-ব-বা !আমার কচি গুদ নিতে পারবে না...আমি মরে যাব...।মধু কাতরে ওঠে।
-ঠিক আছে জোর করব না।সুদেবের বাতি নিনভে যায়।
-তুমি রাগ করলে গো?মধু নিজেকে অপরাধি মনে করে।
-না না মনে করার কি আছে।ম্লান হাসে সুদেব।
-তাহলে আদর করছো না কেন?তুমি রাগ করেছো...।মনেমনে ভাবে সুদেব ছেনালি হচ্ছে,হামলে পড়ে।মধু টাল সামলাতে না পেরে চিৎহয়ে পড়ে বিছানায়।স্তনবৃন্ত মুখের মধ্যে নিয়ে চাপুস-চুপুস চুষতে থাকে।মধু ওর মাথার চুলে হাত বোলাতে বোলাতে অপর মাই এগিয়ে দিয়ে বলে,দুটোই চোষ না-হলে ছোট বড় হয়ে যাবে।সুদেব ক্রমশ নামতে থাকে--নাভি পেট ,দুটো পা উপরে তুলে  চাপ দিতে গুদ ফাঁক হয়ে ভগাঙ্কুর বেরিয়ে পড়ে।নাক ঢোকাতে গন্ধকের মত একটা গন্ধ শরীরে ঢুকেযায়।জিভ ছোয়াতে কনুইয়ে ভর দিয়ে মধু গুদটা উচু করে।
-উর-ই মা-আরে বলে সুদেবের দু-কাধ ধরে ঠেলতে থাকে।কোমর জড়িয়ে ধরে সুদেব ভোদার মধ্যে জিভ ঘোরাতে লাগল ।
      মেরুদণ্ডের মধ্যে শিরশিরানি বয়ে যেতে থাকে।মধু হিসহিসিয়ে ওঠে,মরে যাবো ..মরে যাবো...ওগো আমার গুদের মধ্যে বিছের কামড় দিল কে..।সুদেব চেপে চেপে চুষতে থাকে।
-উ-রে...উ-রে..আমার গুদের মধ্যে আগুন জ্বলে...জ্বলে গেল....জ্বলে গেল........বাড়া ঢুকাও  বাড়া ঢুকাও ....
-কিন্তু তোমার যদি লাগে?
-লাগে আমার লাগবে...ওরে বোকাচোদা ল্যওড়াটা ঢোকা..
   বাড়াটা গুদের  মুখে সেট করে সুদেব জিজ্ঞেস করে,ঢোকাবো?
-না ধরে দাড়িয়ে থাকো..শাল্আ আমি মরে যাচ্ছি আর উনি ছেনালি শুরু করলেন..ওরে চোদ্ না তোর কি হল রে...
-তবে রে গুদ মারানি খানকি মাগী বলে সুদেব বাড়ায় চাপ দিতে অর্ধেক ঢুকে গেল।সহসা মধু গুম মেরে যায়।চোখদুটো ঠেলে বেরিয়ে আসছে,ঠোট দিয়ে ঠোট চাপা।
-কি লাগল?জিজ্ঞেস করে সুদেব।মধু কোনো উত্তর দেয় না।শরীরটা টানটান,একটু স্বাভাবিক হতে জিজ্ঞেস করল,ঢুকেছে পুরোটা?
-না,আর একটু আছে।
-আরও?আচ্ছা আস্তে আস্তে ঢোকাও।চোখ বুঝে নিজেক প্রস্তুত করে মধু।সুদেব লক্ষ্য করে বৃহদোষ্ঠ ফোলা বাড়াটা কামড়ে ধরেছে।কেমন মায়া হল ,বলল,একটু এলিয়ে দাও শরীরটা রাণী।এরকম শক্ত করে রখেছো কেন?তারপর আস্তে আস্তে সইয়ে সইয়ে চাপ দেয়।আঃ-আঃ গোঙ্গাতে থাকে মধু।পুরোটা ঢুকে গেল,মধুর কপালে ঘাম জমেছে বিন্দু বিন্দু,সুদেব বলে,ব্যাস পুরোটা ঢুকেছে,তোমার কষ্ট হচ্ছে নাতো সোনা?
ন্-আ ঠিক আছে,তুমি করো।রক্ত বেরোচ্ছে নাতো?
-না,গুদের রসগড়িয়ে পড়ছে বাড়ার গা-বেয়ে।ফ-চর ফ-চর শব্দে ধীরে ঠাপাতে থাকে।বিছানা নড়তে থাকে।
-জোরে জোরে চোদো ...সাবু খেয়েছো নাকি....আমার গুদের মধ্যে কেমন করছে।মধু বলে।সুদেব ঠাপের গতি বাড়ায়।মধুর মেরুদণ্ডের মধ্যিদয়ে বিদ্যুতের ঝিলক খেলে যায়।একটা চিনচিন ব্যথা উপর থেকে নামতেনামতে যোনীমূলের দিকে প্রবাহিত হয়।মধু খিচিয়ে ওঠে,গেল...গেল   আর পারছি না....বলতে বলতে হড়হড়িয়ে রস ছেড়েদেয়।সুদেব বিরত হয়না,ঠাপিয়ে চলে এক নাগাড়ে,বাড়ার মুণ্ডিটা জরায়ুতে গিয়ে ধাক্কা দিচ্ছে।বাড়ার মাথা টনটন করে ওঠে বলে,ধর ধর নে নে।পুচুৎ পুচুৎ করে উষ্ণবীর্যে গুদ ভরিয়ে দেয় কানায় কানায়।এলিয়ে পড়ে মধুর বুকের উপর।মধু বলে বাড়াটা বার কোরো না তাহলে রস বাইরে বরিয়ে যাবে।কিছুক্ষণ এভাবে থাকার পর মধু বলে,আমার হিসি পেয়েছে,আমাকে বাথরুমে নিয়ে ,আহা বাড়া গাথা থাক।কোলে করে নিয়ে চলো।বাথরুমে হিসির সঙ্গে একদলা কফের মত বীর্য বেরিয়ে এল।আঁতকে উঠলো মধু,অ্যাই বেরিয়ে গেল,কি হবে?
-কিসসু হবে না যাঢোকার ঢুকে গেছে। ওতেই কাজ হবে।
-তোমাকে অনেক খারাপ খারাপ কথা বলেছি,কিছু মনে করোনি তো?
-আমিও তো বলেছি,ওসব ধরতে নেই।
-আচ্ছা তুমি আমাকে খানকি বললে কেন?স্বামীর সঙ্গে চোদাচুদি করলে কি খানকি হয়?
-না সসোনা তুমি আমার রণী।তোমার খুব কষ্ট হয়েছে তাই নাসোনা?
-সুখও কম হয়নি।কষ্ট করলে তবে তো কেষ্ট মিলবে।
       পুঃ-তারপর মাঝেমধ্যে সুযোগ পেলেই চোদন-চিকিৎসা চলতো।

Bangla Choti sex story is world of the best for bangla choti, Bangla panu golpo, bangla choti golpo, বাংলা চটি, Bangla Sex Story, choda chudir golpo

  2 comments:

  1. According to Stanford Medical, It is in fact the SINGLE reason women in this country live 10 years longer and weigh an average of 42 pounds less than us.

    (By the way, it is not about genetics or some secret diet and EVERYTHING around "how" they eat.)

    BTW, I said "HOW", not "WHAT"...

    Click this link to reveal if this easy questionnaire can help you decipher your real weight loss potential

    ReplyDelete
  2. Alright...

    This might sound kind of weird, and maybe even kind of "supernatural"

    HOW would you like it if you could simply hit "Play" to listen to a short, "miracle tone"...

    And INSTANTLY bring MORE MONEY to your LIFE??

    And I'm really talking about BIG MONEY, even MILLIONS of DOLLARS!!

    Do you think it's too EASY?? Think it's IMPOSSIBLE?!?

    Well, Let me tell you the news..

    Many times the most magical blessings life has to offer are the easiest to GET!!

    In fact, I'm going to PROVE it to you by allowing you to listen to a real-life "miracle abundance tone" I've produced...

    YOU simply click "Play" and watch how money starts piling up around you... starting almost INSTANTLY...

    CLICK here to experience the magical "Miracle Money Tone" - as my gift to you!!

    ReplyDelete

Popular Posts