Bangla Choti sex story is world of the best for bangla choti, Bangla panu golpo, bangla choti golpo, বাংলা চটি, Bangla Sex Story, choda chudir golpo 2017

Friday, March 10, 2017

[Bangla New Hot Choti Golpo] চুদে অপমানের প্রতিশোধ নিলাম



Bangla New Hot Choti Golpoঅপমানের প্রতিশোধ নিলাম চুদে- ডিগ্রী পরীক্ষার পরে আমি অবাধস্বাধীনতা পেলাম, কারন ততদিনে বাবা-মা স্বীকার করে নিয়েছেন যে আমি যথেষ্ট বড় হয়েছি। আর সেই সুযোগে আমি স্থানীয় হাসপাতালের ইন্টার্নী ডাক্তারদের সাথে ঘনিষ্ঠ বন্ধুত্ব গড়ে তুললাম। বলতে গেলে আমার দিনের বেশির ভাগ সময় হাসপাতালেই কাটতো। আমাদের পাড়ায় এক যুবতী সন্ত্রাসী ছিল, ওর নাম কনিকা।Bangla New Hot Choti Golpo আমরা ওকে ডাকতাম কনা বলে।
ও কাউকে মান্যগণ্য তো করতোই না, নিজের খেয়াল খুশি মতো চলাফেরা করতো। কনা সবসময় নিজেকে খুব সাহসী মেয়ে বলে জাহির করতো। কিন্তু ও যে কতখানি ভীতু সেটার প্রমাণ আমি ঠিকই পেয়েছিলাম। আর সেই সাথে আমার একটা পুরনো হিসাব-নিকাশও মিটিয়ে নিয়েছিলাম, আর ঐ সুযোগের জন্য আমি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলাম। ঘটনাটা তোমাদের খুলেই বলি…….. তোমরা তো জানোই শহর আর গ্রামের জীবনযাত্রা পুরোপুরি আলাদা। গ্রামের ছেলেমেয়েরা ৫/৬ বছর বয়স পর্যন্ত প্রায় সময় ন্যাংটোই থাকে কিন্তু শহরের বাচ্চারা জন্মের পর থেকেই পাছার কাপড় খোলে না। গ্রামের মেয়েরা বয়ঃসন্ধিকালে পৌঁছালেও অর্থাৎ তাদের মাইগুলো সুপারি সাইজ হয়ে উঠলেও জামা কাপড় পড়ার ধার ধারে না। কিন্তু শহরের মেয়েগুলো সেই ৪/৫ বছর বয়স থেকেই সবসময় জামা পড়ে থাকার অভ্যাস গড়ে তোলে। কিন্তু কনা শহরের
মেয়ে হলেও ওর আচার আচরন ছিল গ্রামের মেয়েদের মতো। ছোটবেলা থেকেই পরনে প্যান্ট থাকলেও ওকে প্রায় সময়ই খালি গায়ে থাকতে দেখা যেতো। এমনকি যখন ওর মাইগুলো ফুলে উঠতে শুরু করলো এবং বড় বড় ফোঁড়ার মত হয়ে গেল তখনো ও খালি গায়েই থাকতো। ফলে কনাকে যখন দেখতাম তখনই ওর নতুন গজানো ফোলা ফোলা মাইগুলো (যার প্রায় তিন ভাগের দুই ভাগই কালো বৃত্ত আর ভোঁতা নিপল) তাকিয়ে দেখতাম আর আমার ধোনটা শক্ত হয়ে টনটন করতো, গুটি গুটি মাইগুলো টিপতে ইচ্ছে করতো। মনে মনে ভাবতাম, “শালীর দেখাতে যখন লজ্জা করেনা ধরতে দিতে সমস্যা কি?” কিন্তু তাই বলে কাজটা কি অতই সহজ? চট করে তো আর ওকটা মেয়ের মাই চেপে ধরা যায় না। তার জন্য সময় নিয়ে মেয়েটাতে আগে পটাতে হবে তারপরে তার সম্মতিতে যত খুশি টেপো কোন সমস্যা নেই এমনকি যদি মেয়েটা সুযোগ দেয়
তাহলে তাকে চুদতেও পারো। সেজন্যেই আমি ওর সাথে একাকী দেখা হলেই বলতাম, “কিরে কনা, তোর বুকে কি দুটো ফোঁড়া হয়েছে?” কনা মুখে কিছু বলতো না, কেবল চোখ রাঙাতো আর জিভ ভ্যাঙাতো। একদিন রাস্তায় হঠাৎ বৃষ্টি এসে গেল, আমি দৌড়ে একটু দুরের একটা ভাঙা টিনের
ঘরের নিচে গিয়ে দাঁড়ালাম, এমন সময় কোত্থেকে যেন কনাও এসে ওখানে দাঁড়ালো। ওর মাইগুলো ততদিনে সুপারির চেয়ে আরেকটু বড় হয়েছে, নিপলের মাথাগুলো আরো বেশি মোটা আর কালো হয়েছে। কনা আমার এতো কাছে দাঁড়িয়ে ছিল যে আমি ওর মাইগুলোর বৃত্তের পাশের ধুসর সুক্ষ্ম লোমগুলোও দেখতে পাচ্ছিলাম। আমার ধোন খাড়িয়ে টনটন করতে লাগলো। আমার মাথায় শয়তান ভর করলো। আমি সাহস করে“কিরে কনা তোর বুকের ফোঁড়াগুলো দেখি দিন দিন বড় হয়ে উঠছে, আয় গেলে দেই”বলেই ওর একটা মাই চেপে ধরলাম। কনা সঙ্গে সঙ্গে ক্ষেপে গিয়ে “ইতর, বদমায়েস, লুইচ্চা” বলেই আমাকে কয়েকটা চড় থাপ্পড় মেরে দিয়ে ওখান থেকে চলে গেল। প্রচন্ড অপমানিত বোধ করলাম, আর সেই অপমানের জ্বালা ভুলতে পারলাম না। মনে মনে শপথ নিলাম, ঐ অপমানের প্রতিশোধ আমি নেবই। সুযোগ বুঝে সে কথা কনাকেও জানিয়ে দিলাম। কনা বললো, “আবে যাহ, লুইচ্চা কোথাকার, আসিস আবার, তোর নুনুর গোড়াসহ কেটে রাখবো বলে দিলাম”। অস্বীকার করার উপায় নেই কনা সেটা পারে। তবুও মনের জ্বালা মনের ভিতরে পুষে রাখলাম আর মনে মনে প্রতিজ্ঞা করলাম, “যে করেই হোক শালীর ভুদায় আমি আমার ধোন ঢোকাবোই”। শেষ পর্যন্ত দীর্ঘ ৬ বছর পর আমি সেই সুযোগটা পেয়ে গেলাম। তোমাদের আগেই বলেছি আমি তখন হাসপাতালের
ইন্টার্নী ডাক্তারদের সাথে সময় কাটাতে শুরু করেছি। তাদের মধ্যে ডাঃ সুবীর ছিল আমার সবচেয়ে ঘনিষ্ঠ, আমাকে ছাড়তেই চাইতো না। তাই ওর যখন ইমার্জেন্সী ডিউটি পড়তো আমাকে ওর সাথে থাকতেই হতো। আমারো ভয়টয় কম ছিল, এক্সিডেন্টের কেস বা কাটা ছেঁড়া, সেলাই, রক্ত এগুলি আমার ভালই লাগতো।
আমি কাটাছেঁড়া সেলাইয়ের সময় সুবীরকে সাহায্য করতাম। মাঝে মাঝে মজাও করতাম, সুবীর ছিল আমারই মতো ভুদার পাগল, সেজন্যেই ওর
সাথে আমার এতো গাঢ় বন্ধুত্ব হয়েছিল। একটা ঘটনার কথা বলি……  একদিন ইমার্জেন্সী ডিউটি করছে সুবীর, সাথে আমি। হঠাৎ একটা কেস এলো। এক গ্রাম্য নববধুকে গরুতে ঢিস দিয়েছে। বৌটা গরুকে খাবার দিতে গিয়েছিল, গরুটা মাথা নিচুকরে খেতে খেতে আচমকা মাথা তুলতে গেছে আর কাছে দাঁড়ানো বৌটার ভুদার কিনারদিয়ে শিং ঢুকে গেছে। বৌটারশ্বাশুড়ি বৌটাকে নিয়ে এসেছে, রক্তে পুরো শাড়ি মাখামাখি এবং তখনও পা বেয়ে রক্ত গড়াচ্ছে।  দ্রুত রক্ত বন্ধ না করলে বৌটা মারাও যেতে পারে। এসব ক্ষেত্রে দ্রুত ক্ষত পরিষ্কার করে ছোট হলে ব্যান্ডেজ আর বড় হলে সেলাইদিয়ে ব্যান্ডেজ করতে হয়। সুবীর বৌটার শ্বাশুড়ির কাছে জানতে চাইলো, কোথায় জখম হয়েছে? গ্রাম্য অশিক্ষিত
বুড়ি বললো যে সে দেখে নাই, তয় রানে হতে পারে। সুবীর বৌটার জখমের স্থান আর ক্ষতের অবস্থা দেখার জন্য যেই না শাড়ি উঠাতে গেছে শ্বাশুড়ি মহিলা হাঁ হাঁ করে উঠে বললো, “সে কি বেআব্রু করতাছেন ক্যান?” কিছুতেই সে হাঁটুর উপরে শাড়ি উঠাতে দেবে না। সুবীর আমাকে আড়ালে ডেকে নিয়ে বললো, “মনিদা, মালডা দ্যাখছেন, এক্কেরে কচি, কি নাদুসনুদুস আর ফর্সা, এই মালের ভুদাডা একটু না দেখলে ভাই সারা জীবন আফসোস করতে হবে”। আমিও ওর কথায় সায়
দিলাম, যে করেই হোক ভুদাটা একটু
দেখতেই হবে, পারলে একটু হাতাতে হবে,
কিন্তু কিভাবে?
শ্বাশুড়ি বুড়ি যেভাবে পাহাড়া দিচ্ছে!
আমি বললাম, “চাচীমা, আপনের
ছেলেরে আনেন নাই ক্যান?” বুড়ি বললো,
“আমার পুলাডা একডা নাদান, হাবাগুবা,
হ্যায় আইসে কি হরবো?”
আমরা পরামর্শ করে একটা বুদ্ধি বের
করলাম। সত্যি মেয়েটা একেবারে কচি, খুব
জোর ১৫/১৬ বয়স, বেশ হৃষ্টপুষ্ট শরীর, এরকম
মেয়েদের ভুদা কোলা ব্যাঙের মত
গাব্দাগোব্দা হয়। সুবীর শ্বাশুড়িকে বললো,
“চাচিমা, আপনে একটু ঐখানে দাঁড়ান,
আমি একটু আপনার বৌমার
সাথে কথা বলবো”।
শ্বাশুড়ি রাজি হয়ে একটু দুরে সরে গেল
বটে কিন্ত তীক্ষ্ণ দৃষ্টি রাখলো আমাদের
দিকে। সুবীর বৌটার কাছে জিজ্ঞেস
করলো আঘাতটা কোথায়? বৌটা ব্যাথা সহ্য
করতে করতে মুখচোখ বিকৃত
করে জানালো,“কুঁচকিতে”। তখন সুবীর
বললো, “দেখো, তোমার ক্ষত পরিষ্কার
করে ব্যান্ডেজ বাঁধতে হবে, প্রয়োজন
হলে সেলাই দেয়া লাগতে পারে। তোমার
যে জায়গায় আঘাত
সেখানে দেখতে দিতে হবে,
তুমি কি রাজী?”
মেয়েটা তখন ব্যাথায় কাতড়াচ্ছে, সে এমন
একটা অবস্থায় আছে যে সে যে কোন কিছু
করতে রাজি এবং সত্যি রাজি হয়ে গেল
তবে জানতে চাইলো ব্যাথা লাগবে কিনা।
সুবীর জানালো যে ঐ জায়গায় অবশ করার
ইঞ্জেকশন দেওয়া হবে, ফলে সে কিছু টেরই
পাবে না।
মেয়েটা সানন্দে রাজি হয়ে গেল।
এবারে শ্বাশুড়ি বুড়িকে ডেকে সুবীর
বললো যে কাপড় তুলতে হবে না,
তবে শাড়িটা খুলতে হবে, পেটিকোট
থাকুক। বুড়ি রাজি হলো। সুবীর একটা চান্স
নিল, ভাগ্যে লেগে যাওয়ার সম্ভাবনা ৯০%।
বুড়িকে বললো,“আপনি রক্ত টক্ত দেখে ভয়
পান না তো?” বুড়ি বললো, “না না বাবা,
আমার মাতা গুড়ায়, ওসব
কাটা ছিঁড়া আমি দেখপার পারমু না”।
আমরা এটাই চেয়েছিলাম।
স্ট্রেচার
টেবিলটা মোটা পর্দা দিয়ে আড়াল করা,
তাছাড়া দরজায় ওয়ার্ডবয় আছে,
কাউকে ঢুকতে দেবে না। সুবীর
বুড়িকে উল্টোদিকে ঘুড়িয়ে টুলে বসিয়ে তাকে বললো,“আপনি আপনার
বৌমার পেটিকোট হাঁটুর ওখানে শক্ত
করে ধরে রাখেন, বেশি ভয় করলে চোখ বন্ধ
করে থাকেন”। বুড়ি নিশ্চিন্ত হলো যে তার
বৌমাকে আমরা বেআব্রু করতে পারবো না।
অথচ গ্রাম্য অশিক্ষিত
বোকা মহিলা এটা ভাবলো না যে কেবল
পেটিকোট নিচ থেকে উল্টিয়েই ভুদা বের
করা যায়না, পেটিকোটের ফিতে খুলে উপর
থেকেও বের করা যায়। বৌটা ব্যাথায়
সমানে কাতড়াচ্ছে। স্ট্রেচার টেবিলের
মাথার দিক একটু ঢালু করে দিল সুবীর,
যাতে বৌটা দেখতে না পায়
আমরা কি করছি।
আরো নিশ্চিন্ত হওয়ার জন্য সুবীর
বৌটাকে বলল চোখ বন্ধ করে রাখতে,
বৌটা সত্যি সত্যি হাত দিয়ে চোখ
ঢেকে শুয়ে রইলো। সুবীর
আমাকে কাজে লেগে যেতে বললো।
আমি আলতো করে বৌটার
শাড়ি সরিয়ে পেটটা বের করলাম, ওফ
কি সুন্দর মোলায়েম পেট, গভীর নাভী,
ওখানেই দুই দিন কাটিয়ে দেওয়া যায়।
তারপর পেটিকোটের
ফিতে টেনে খুলে ফেললাম। লুজ
করে নিচের দিকে নামিয়ে দিতেই
ভুদাটা বেরিয়ে পড়লো, সত্যিই অপূর্ব সুন্দর
ফোলা ফোলা ভুদা, চেরাটা গভীর,
ঠোঁটগুলোকে নদীর পাড়ের
সাথে তুলনা করা যায়। তবে ভুদার উপর দিক
এবং কুঁচকির পাশে ঘন কালো, কোঁকড়ানো,
লম্বা বালে ঢাকা। গরুর
শিংটা ঢুকেছে ঠিক কুঁচকির ভিতর দিয়ে,
ক্ষতটা গভির, সেলাই লাগবে।
সুবীর আগে একটা ইঞ্জেকশন লাগালো, ১
থেকে ১০ গুনতেই জায়গাটা অবশ হয়ে গেল।
বৌটার কাছে ক্ষতে টিপ
দিয়ে জানতে চাইলাম সে কিছু টের
পাচ্ছে কিনা,
মাথা নাড়িয়ে জানালো “না”। সেলাই
দিতে হলে জায়গাটা পরিষ্কার করতে হবে।
আমি ব্লেড দিয়ে বাল কামাতে লাগলাম।
মাথায় দুষ্ট বুদ্ধি এলো, শুধু ঐ জায়গাটুকুই
কেন,
পুরো ভুদাটা কামিয়ে চকচকে করে তুললাম।
সত্যি দেখার মত ভুদা, টিপেটুপে দেখলাম
তুলতুলে নরম ভুদার ঠোঁট, ক্লিটোরিস
নাড়লাম, অবশ থাকায় কিছুই টের পেল
না বৌটা। পরে সুবীর ক্ষতটা সেলাই দিল।
ঠাট্টা করে বললো, “মনিদা,
দেবো নাকি ফুটোটাও সেলাই করে,
শালা বুড়ির
ছেলেটা চুদতে যেয়ে দেখবে দরজা বন্ধ
হা হা হা হা”।
সুবীরের সেলাই দেওয়া শেষ
হলে আমি বৌটার ভুদার ফুটোতে আঙুল
ঢোকালাম। দারুন টাইট কচি ভুদা, আমি আঙুল
চোদা করতে করতে বৌটাকে জিজ্ঞেস
করলাম,“আমি তোমাকে ফিংগার ফাক
করছি, তুমি কি কিছু টের পাচ্ছ?”
বৌটা এদিকে ওদিকে মাথা নাড়িয়ে “না”
জানালো, অবশ্য ও সারাক্ষণ চোখ বন্ধ
করে রেখেছিল। আমি আরো মজা করার জন্য
ওর শ্বাশুড়িকে বললাম, “শুনছেন বুড়িমা,
আপনার বৌমার
ব্যাথা একেবারে সেরে গেছে,
আমি আপনার বৌমাকে ফিংগার ফাক
করছি কিন্তু সে কিছু টের পাচ্ছে না”।
শ্বাশুড়ি কথাটা লুফে নিয়ে বললো,
“কি কইলা বাবা, কি ফাঁক করতেছো? যাই
ফাঁক করোনা বাবা, দেইখো বৌডার যেন
কুনো কষ্ট না থাহে, বড় লক্ষ্মী বৌ আমার”।
আমি হাসতে হাসতে বললাম,
“না না বুড়িমা ফাঁক করতেছি না, ফাক
করতেছি, ইডা একরকমের চিকিৎসা, ও
আপনে বুঝবেন না। তয় যদি পেনিস ফাক
করতে পারতাম তাইলে আপনের
বৌমা আরো আরাম পাইতো”। সুবীর আমার
দিকে তাকিয়ে হাসতে লাগলো।
বুড়ি বললো, “তয় তাই করোনা বাবা, সিডাই
যদি বালা অয়”। আমি বললাম,“এখন এই
অবস্থায় ওটা করা যাবে না। পরে আপনার
বৌমার সাথে কথা বলে যদি সে সেই
চিকিৎসা নিতে চায় তখন দেয়া যাবে।
ব্যাথাটা একটু কমুক, ঘা-টা সারুক, তারপর”।
গ্রাম্য অশিক্ষিত সরল বুড়ি কিছুই
না বুঝে বলল, “আইচ্ছা বাবা, তুমাগো অনেক
দয়া, আল্লা তুমাগো বালা করবি”।
আমি বৌটার ভুদায় আরো একটু আঙুল
চালিয়ে ছেড়ে দিলাম।
সুবীরকে ইংরেজীতে বললাম, যে করেই
হোক এই মালটাকে চুদতেই হবে।
বৌটার নরম কচি সুন্দর ভুদাটার উপর আমার
খুব লোভ হয়েছিল।
সুবীরকে সেটা বলাতে সুবীর
বৌটাকে বললো, “প্রতিদিন একবার
এসে ড্রেসিং করায়ে নিয়ে যাবা, ৫ দিন
পর সেলাই কাটতে হবে,
ঘা শুকাতে আরো ৩/৪ দিন লাগবো। এ
কয়দিন তোমাকে একটু কষ্ট
করে আসতে হবে। আর তোমার
শ্বাশুড়ি বুইড়া মানুষ, তারে কষ্ট দেওয়ার
কি দরকার? তুমিতো একাই আসতে পারবা,
কি পারবা না?”
বৌটা লজ্জা লজ্জা মুখে ঘাড় কাৎ
করে জানালো, পারবে। যা হোক পরে এই
বৌটাকে চুদেছিলাম বেশ কয়েকদিন,
সেটা আরেক গল্প, আরেকদিন বলবো।
এভাবে অনেক ঘটনা আছে ঐ হাসপাতালের।
সুবীর আমাকে বেশ
কয়েকটা মেয়েকে চুদার সুযোগ
করে দিয়েছে কিন্তু ও নিজে চুদতো না, ওর
নাকি ব্রত আছে যে বিয়ের আগে কোন
মেয়ের ভুদায় ধোন ঢুকাবে না….হা হাহা।
যা হোক, সেদিনও সুবীরের ডিউটি ছিল,
আমি আর সুবীর গল্প করছিলাম। এমন সময়
কনা এলো ওর ৪ বছর বয়সী ছোট
ভাইকে কোলে করে নিয়ে এলো। ওকে খুব
অস্থির দেখাচ্ছিল। জানালো, ওর ভাইয়ের
পায়ে খেজুর কাঁটা ঢুকেছে। সুবীর
ছেলেটাকে শুইয়ে দিতে বলল, চেক
করে দেখে বলল, কাঁটা ভেতরে ঢুকে গেছে,
কেটে বের করতে হবে। আমি আমার সেই
অপমানের গল্প সুবীরের কাছে করেছিলাম,
এটাও বলেছিলাম, সুযোগ
পেলে মাগীকে চুদতে চাই। ওকে ফিসফিস
করে বললাম, এই সেই মাগী। সুবীর বললো,
দেখা যাক, আজ তোর
ভাগ্যে শিকে ছেঁড়ে কিনা। সুবীর
কনাকে বললো ওর
ভাইকে ইমার্জেন্সী ও.টি তে নিয়ে যেতে।
ভিতরে ঢুকে দরজা বন্ধ করে দেওয়া হলো।
সুবীর কনাকে বলল
আরো কাছে এসে দাঁড়াতে যাতে আমাদের
কাজটা ভালভাবে দেখতে পারে।
কনা ও.টি. টেবিলের কাছে এসে দাঁড়ালো,
রাগী দৃষ্টিতে মাঝে মাঝেই
আমাকে দেখছিল। একসময় বলেই ফেললো,
“ডাক্তার সাহেব, এই
ছেলেটা তো ডাক্তার না,
ওকে এখানে রেখেছেন কেন? বের
করে দেন না”। সুবীর বললো, “ও ডাক্তার
না হলেও আমার বন্ধু, আর ও ডাক্তারদের
মতোই হেল্প করতে পারে,
আপনি কি পারবেন আমাকে হেল্প করতে?”
কনা বললো, “হ্যাঁ আমিই পারবো”। সুবীর
বললো, “আচ্ছা ঠিক আছে”। আমাকে বললো,
“মনি তুই একটু ওদিকে গিয়ে দাঁড়াতো”।
আমি দুরে গিয়ে দাঁড়ালাম। সুবীর
ইঞ্জেকশন রেডি করলো, ব্লেড রেডি করল,
তারপর ইঞ্জেকশন পুশ করলো কনার ভাইয়ের
পায়ে। এ পর্যন্ত সব ঠিকঠাক ছিল, কনা ওর
ভাইয়ের পা ধরে রাখলো। কিন্তু যখন সুবীর
ব্লেড দিয়ে চড়চড় করে ওর ভাইয়ের
পা চিড়ে ফেলল আর রক্তের
ধারা বেরোতে লাগলো, তখনই
কনা টলতে লাগলো (যে কিনা নিজেকে সাহসী বলে জাহির
করতো, ফুহহহ)।
সুবীর চেঁচিয়ে আমাকে বললো, “মনি ধর,
পড়ে গেল”।
আমি দৌড়ে গিয়ে জাপটে ধরলাম। অজ্ঞান
হয়ে গেছে কনা। সুবীর ইশারায় অজ্ঞান
কনাকে পাশের রুমে নিয়ে যেতে বললো।
আমি ওর দেহটা দুই
হাতে তুলে বয়ে নিয়ে গেলাম পাশের রুমে,
চিৎ করে শুইয়ে দিলাম বেডে। ওর
পরনে জিন্স আর টি-শার্ট। টি-শার্ট এর উপর
দিয়ে ওর খাড়া খাড়া মাইগুলো উঁচু
হয়ে আছে। প্রথম সুযোগেই দুই হাতে দুই নরম
মাই ধরে টিপলাম। তারপর ফিরে এলাম
সুবীরের কাছে। সুবীরের কাজ প্রায় শেষ,
সেলাই দিচ্ছিলো।
আমি গেলে ইঙ্গিতে জিজ্ঞেস করলো,
জ্ঞান ফিরেছে কিনা।
আমি মাথা নাড়ালাম। সুবীর ব্যান্ডেজ
বাঁধা শেষ করে ছেলেটাকে বললো, “এখন
তো হাঁটতে পারবে না, ঘণ্টাখানেক
পরে যেতে হবে। আরাম করে শুয়ে থাকো”।
আমাকে বলল, “চল দেখে আসি”। সুবীর কনার
প্রেসার দেখলো, হার্টবিট দেখলো, তারপর
বললো, “বন্ধু, আজ তোর অগ্নিপরীক্ষা, সুযোগ
যখন পেয়েছিস, প্রতিশোধটা আজ নিয়েই
নে”। আমি বললাম, “কিন্তু একটু পরেই
তো জ্ঞান ফিরে আসবে, তখন”। সুবীর
রহস্যময় হাসি দিয়ে বললো, “এক
ঘন্টা হলে চলবে?” আমি বললাম, “যথেষ্ট”।
সুবীর একটা ইঞ্জেকশন
রেডি করে কনাকে পুশ করে দিয়ে বলল,
“নে এক ঘণ্টার জন্য নিশ্চিন্ত”। কনা ঘুমন্ত
মানুষের মত পড়ে ছিল, ওর বড় বড়
মাইগুলো নিশ্বাসের
সাথে সাথে উঠানামা করছিল। আমি আবার
মাইদুটো টিপলাম। আমার ধোন
খাড়িয়ে পাগলা ঘোড়ার মত নাচছিল।
আমি কনার টি-শার্টের নিচের দিক
ধরে টেনে উপরে গলার কাছে তুলে দিলাম।
ভেতরে একটা সাদা ব্রা, ওটার হুক
খোলা যাবে না,
পরে লাগাতে অসুবিধা হবে।
ব্রা টেনে উপরে তুলে দিয়ে মাই দুটো বের
করলাম। কি সুন্দর নিরেট গোল গোল
দুটো মাই, কচি কচি নিপল। দুই
হাতে দুটো ধরে নির্দয়ভাবে কচলাতে লাগলাম।
টিপে, চেপে, ডলে, মুচরিয়ে দলাইমলাই
করতে লাগলাম। আমার উদ্দেশ্য এমন
ব্যাথা করে দেবো যাতে ওর জ্বর এসে যায়।
বেশ কিছুক্ষণ দলাইমলাই করার পর নিপল
চুষতে শুরু করলাম, কামড় দিলাম নরম নিপলে,
যখন খুব বেশি ব্যাথা পাচ্ছিল তখন একটু একটু
আঁ উঁ করে উঠছিল। মাইয়ের মাংস
কামড়ে ধরলাম, কচকচ করে দাঁত
বসে যাচ্ছিল।
কামড়িয়ে কামড়িয়ে কালশিটে বানিয়ে দিলাম।
পরে দেখি গোটা মাই জুড়ে লাল
কালো দাগ হয়ে গেছে।
নিপলগুলো কামড়ালাম, নির্দয়ভাবে চুষলাম।
কালো নিপলগুলো আরো কালো আর
লম্বা হয়ে গেল।
এবারে আমি নজর দিলাম নিচের দিকে,
কনার গায়ের রং শ্যামলা, তাই ওর পেটের
চামড়াও তামাটে, নাভীটা গভীর, নাভীর
নিচেই জিন্সের বোতাম। খুলে দিলাম
বোতামটা, জিপারটা নিচের
দিকে টেনে নামালাম,
ভিতরে সাদা প্যান্টি। পা দুটো হাঁটু ভাঁজ
করে উপর দিকে খাড়া করে রেখে জিন্স
টেনে ওর পাছার নিচ থেকে বের
করে আনলাম। হালকা শ্যামলা রঙের হিপ
দুটো কি নরম! সাদা প্যান্টির উপর
দিয়ে ভুদাটা বেশ ফুলে ছিল,
মাঝখানে চেরা বরাবর হালকা ভাঁজ।
সেটা দেখে আমার
ধোনটা আরো ঠাটিয়ে কলাগাছ হয়ে গেল।
কিন্তু না, এখুনি না, ওর ভুদায় আমার ধোন
ঢোকানোর আগে তখনো অনেক কাজ বাকী।
কনার পাছা একটু উঁচু
করে তুলে একইভাবে পিঠের দিক
থেকে প্যান্টির ইলাস্টিকের ভিতর আঙুল
ঢুকিয়ে সামনে টেনে ওর ভুদা বের
করে নিলাম। সুন্দর ভুদাটা তবে ওর গায়ের
রঙের থেকে বেশ কালো,
ক্লিটোরিসটা তো কুচকুচে কালো।
দুই আঙুলে ক্লিটোরিসের নিচে ফাঁক
করে ধরলাম, ভিতরটা লাল টুকটুকে,
তবে সাদা গাদ জমে রয়েছে। আমি ওর
পা ছেড়ে দিয়ে তুলো ভিজিয়ে আনলাম,
গাদটুকু সুন্দর করে মুছে ফেললাম।
দুটো পা আড়াআড়ি করে হাঁটু
দুটো দুদিকে ফাঁক করে দিলাম, এতে ওর
ভুদাটা বেশ ফাঁক হলো। আমি ওর দুই উরুর
মধ্যে মাথা ঢুকিয়ে দিলাম। তারপর ওর
ভুদা কামড়াতে লাগলাম। পুরো ভুদার নরম
মাংস মুখে নিয়ে কামড়ালাম,
ক্লিটোরিসে কামড় দিতেই উঁ আঁ
করে উঠলো। হাত
দিয়ে ভুদাটা নির্দয়ভাবে চটকালাম।
তারপর এলো সেই মাহেন্দ্রক্ষণ! ওর ভুদার
ফুটোয় একগাদা থুতু
দিয়ে পিছলা করে নিয়ে আমার ধোনের
মাথা সেট করলাম। হাত
দিয়ে ধোনটা ধরে ঠেলে পচপচ
করে ঢুকিয়ে দিলাম। অর্ধেকটা ঢোকার পর
আগুপিছু করে চুদতে লাগলাম।
ধোনটা টেনে গলা পর্যন্ত ভুদার
ফুটোতে এনে একঠাপে ঢুকিয়ে দিতে লাগলাম।
তারপর ঘপাঘপ চুদতে লাগলাম।
কিছুক্ষণ ওভাবে চুদার পর ওকে উপুর
করে নিয়ে ওর কোমড় বেডের উপর
রেখে পা নিচে মেঝেতে রাখলাম। তারপর
চুদতে লাগলাম। এরই মধ্যে ওর জিন্স আর
প্যান্টি ওর পায়ের গোড়ালির
কাছে গিয়ে জড়ো হয়েছে। ফলে আরেকটু
ফাঁক করতে পারলাম। ওর ভুদা খুব টাইট
লাগছিল, মনের সুখে চুদতে থাকলাম।
চুদতে চুদতে ওর সুন্দর পুটকীটা দেখে লোভ
সামলাতে পারলাম না। থুতু
দিয়ে পিছলা করে পুটকীতে ধোন
ঢুকিয়ে চুদলাম কতক্ষণ। তারপর ওকে আবার
চিৎ করে নিয়ে চুদতে লাগলাম।
এতো জোরে জোরে ধাক্কা দিচ্ছিলাম
যে ওর দুই হিপের সাথে আমার উরুর
সংঘর্ষে থাপাৎ থাপাৎ শব্দ হচ্ছিল।
চুদতে চুদতে মাই চটকাচ্ছিলাম, মাই
দুটো এক দিনেই নরম তুলতুলে হয়ে গেল।
মাইয়ের ভিতরে যে শক্ত একটা দলা ছিল
সেটা নরম হয়ে গেল।
চেপে ধরে চটকিয়ে চটকিয়ে টিপছিলাম।
আর আমার পুরো ৮ ইঞ্চি লম্বা আর
মোটা ধোনটা পুরো সেধিয়ে দিয়ে কপাকপ
চুদতে লাগলাম।
প্রায় ২৫ মিনিট চুদার পর আমি আর মাল
ধরে রাখতে পারলাম না,
আসলে ভুদাটা ওতো টাইট যে বেশিক্ষণ
মাল ধরে রাখা কঠিন। ধোনটা টেনে বের
করে ওর ভুদার উপরে আর পেট জুড়ে মাল
ঢাললাম। পরে ওর ছোট ছোট করে ছাঁটা ঘন
বালের সাথে লেপ্টে দিলাম, পেটেও
লেপ্টে দিলাম। জানি শুকালে চড়চড় করবে।
ওকে বুঝতে দিতে হবে যে আমি আমার
প্রতিশোধ নিয়ে নিয়েছি। তাই এর
প্যান্টিটা টেনে পড়িয়ে দিয়ে জিন্সটাও
পড়ালাম, কিন্তু জিপার লাগালাম না।
ওদিকে ব্রা মাইয়ের উপরে রেখেই টি-
শার্ট নামিয়ে দিলাম। তারপর
বাথরুমে গিয়ে ফ্রেস
হয়ে এসে বাইরে থেকে ঘুড়ে এলাম।
সুবীরকে জানিয়ে এলাম যে মিশন
সাকসেসফুল। তারপর একটা পর্দার
আড়ালে দাঁড়িয়ে এর জ্ঞান ফেরার
অপেক্ষা করতে লাগলাম।
প্রায় ১০/১৫ মিনিট
পরে কনা আস্তে আস্তে নড়তে লাগলো।
তারপর আরো ৫ মিনিটের মধ্যেই
পুরো জ্ঞান ফিরে এলে বিছানায়
উঠে বসলো। প্রথমেই টি-শার্ট চেক করলো,
মাইয়ের উপরে হাত দিয়েই বুঝলো ব্রা নেই।
এদিক ওদিক তাকিয়ে দেখে নিল কেউ
আছে কিনা। তারপর টি-শার্ট
তুলে দেখলো যে ওর ব্রা উপর
দিকে উঠে আছে। মাইয়ের উপর হাত
রেখে চাপ দিয়ে ব্যাথায় মুখ বিকৃত
করে উঠলো। ব্রা-টা টেনে মাই
ঢেকে আবার টি-শার্ট টেনে নামিয়ে দিল।
তারপর
বিছানা থেকে নামতে গিয়ে দেখে জিন্সের
জিপার আর বোতাম খোলা। খুব দ্রুত
হাতে সেখানে হাতালো, তারপর প্যান্টির
ভিতরে হাত দিয়ে ভুদা হাতিয়ে দেখলো,
হাত বের
করে নাকে নিয়ে শুঁকে আবারো নাক মুখ
বিকৃত করলো, মালের গন্ধটা ভাল লাগার
কথা নয়।

জিন্সের জিপার
লাগিয়ে বিছানা থেকে নেমে দাঁড়ালো,
হাঁটতে গিয়ে ব্যাথায় কুঁকড়ে গেল,
খুঁড়িয়ে হাঁট লাগলো।
কনা বাইরে গেলে আমিও গোপন
জায়গা থেকে বেড়িয়ে দরজার
কাছে গেলাম। সুবীর কনার ছোট
ভাইকে ওখানে বসিয়ে রেখেছিল। ওদের
কথাবার্তা স্পষ্ট শুনতে পাচ্ছিলাম।
সুবীরঃ এইতো ম্যাডাম দেখি সুস্থ
হয়ে উঠেছেন। আপানার ভাইও সুস্থ, এই
দেখেন দিব্যি হাসছে।
কনাঃ কি হয়েছিল আমার?
সুবীরঃ কেন মনে নেই? রক্ত দেখে অজ্ঞান
হয়ে গিয়েছিলেন।
কনাঃ তারপর?
সুবীরঃ আপনাকে শুইয়ে রেখেছিলাম
ভেতরের রুমে।
কনাঃ ওখানে আর কে ছিল?
সুবীরঃ কেন? মনি দা! উনি তো আপনার
পরিচিত। মনিদা বললো, আপনি ওদের
পাড়ার মেয়ে, তাই আপনাকে দেখে রাখার
জন্য উনি আপনার সাথেই ছিলেন।
কনাঃ কুত্তার বাচ্চা!
সুবীরঃ কি বললেন?
কনাঃ না না আপনাকে না,
আরেকজনকে বললাম।
সুবীরঃ কেন বললেন?
কনাঃ ওর সাথে আমার একটা পুরনো হিসাব
নিকাশ ছিল, আজ সুযোগ
পেয়ে সেটা মিটিয়ে দিয়েছে।
সুবীরঃ তাই নাকি? সেটা কিরকম?
কনাঃ ওটা আপনার না জানলেও চলবে।
তবে ওকে বলে দেবেন
আমি ইচ্ছে করলে ওকে এখনই ৭ ঘাটের জল
খাইয়ে দিতে পারি। প্রমান সব
এখনো আছে, আমি যদি থানায় যাই…
সুবীরঃ আমি জানি আপনি যাবেন না।
কনাঃ কেন?
সুবীরঃ আপনাকে যতটুকু দেখলাম,
তাতে বুদ্ধিমতী বলেই মনে হচ্ছে, কোন
বুদ্ধিমতী মেয়ে সেধে নিজের মান
খোয়াতে চায় না।
কনাঃ ঠিকই বলেছেন।
সুবীরঃ তার চেয়ে আমার মনে হয় সব
চেপে যাওয়াই ভালো।
কনাঃ আপনি সব জানেন, তাই না?
সুবীরঃ সব না, কিছু কিছু। সেদিন
ওভাবে ওকে অপমানটা না করলেই
পারতেন।
কনাঃ তখন তো ছোট ছিলাম, বুঝে করিনি,
তবুও ও আমার সাথে এটা করতে পারলো?
সুবীরঃ কেন নয়, অপমানের
জ্বালা জ্বলতে থাকে আজীবন।
কনাঃ বুঝেছি, ঠিক আছে, চলি…
সুবীরঃ ভাল থাকবেন, আর
পারলে ওকে বোঝার চেষ্টা করবেন, ও
মানুষটা তত খারাপ না।
কনাঃ ঠিক আছে ভেবে দেখবো, চলি…
না, কনা আমার সাথে আর কখনোই ভাল
ব্যবহার করেনি, আশাও করিনি।
তবে এখনো ওকে চুদার
কথাটা মনে পড়লে বুকের ভেতরটা মোচড়
দিয়ে ওঠে, মনে হয় ইশশশশ ও যদি স্বেচ্ছায়
আমাকে চুদার সুযোগ দিত! আয়েশ
করে চুদতে পারতাম, জিনিষটা বড়
খাসা ছিল।

  3 comments:

Popular Posts