Bangla Choti sex story is world of the best for bangla choti, Bangla panu golpo, bangla choti golpo, বাংলা চটি, Bangla Sex Story, choda chudir golpo 2017

Monday, March 6, 2017

জীবনের প্রথম সেক্স বউদির সাথে – panu golpo



bangla sex stories 2017, bangla sex story 2017, bd hot girls 2017, best choti story 2017, bondhur bou choda 2017, choti kahini, hot bangla choti, hot bangladeshi girls, khasa Mal, new desi chudai
আমার(amar) নাম রবি । ছোট থাকতে আমরা পরিবার সহ থাকতাম একটা মফস্বল এলাকায়। ৪ তলা একটা বাসা। ৩ তলায় আমরা থাকি। choti kahini,উপরের তলা নতুন কমপ্লিট হল । ভাড়ার জন্য টুলেট দেয়া হয়েছে। এখনও কেউ ওঠেনি। নিচ তলায় বাড়িওলারা থাকে , ২ বুড়া বুড়ি, ২ ছেলে আর তার বউ । ছেলেটা ভালো কাজ করে। আর বউ উচ্চ সিক্ষিত । আগে চাকরি করত । এখন শাশুড়ির মন রক্ষায় ২ বেলা সেজেগুজে বারান্দায় হাঁটাহাঁটি করে আর ৪ বেলা চা বানিয়ে মুখ মধু মধু করে শ্বশুর শাশুড়িকে কে পরিবেশন করে। যাই হোক, আমি(ami) তখন মাত্র সেভেন থেকে এইটে উঠেছি। হাত মারা জিনিষটা বুঝতে শিখেছি। সপ্তাহে ২ বার করে শনিবারে আর রবিবারে হাত মারি। খুব পাতলা করে বীর্য বের হয়, যেটা কে বীর্য না বলাই ভালো । আহ খুব ভালো লাগে এই নতুন খেলা । তখনও ব্লু ফ্লিম দেখার অভিজ্ঞতা হয়নি ।
জীবনের প্রথম সেক্স বউদির সাথে – panu golpo
জীবনের প্রথম সেক্স বউদির সাথে – panu golpo
তাই হাত মারার সময় কল্পনায় কাউকে দরকার হয় । হাত মারার সংখ্যা বাড়ার সাথে সাথে আশেপাসের জগৎ থেকে সব মেয়েদের নিয়ে মনের সুখে বাথরুমে ফুর্তি করি। একেক সপ্তাহে একেকজনকে ভেবে হাত মারি। তাই লিস্ট এ বাড়িওয়ালার সেক্সি বউ চলে আসতে বেশি দিন লাগলো না। বউটার নাম ললিতা, আমরা ললিতা বৌদি ডাকতাম। আমার(amar) চেহারায় লাজুক ভাব প্রবল ছিল বলে আমাকে(amake) আরও বাচ্চা দেখাত । যা আমাকে(amake) সরললিতার সুযোগ নিয়ে তার কাছাকাছি পৌছুতে যথেষ্ট সাহায্য করত। দিন যায়, আমিও বৌদিকে বেশি করে লক্ষ্য করি । panu golpo
আমার(amar) হস্থমিথুন আরও বাড়তে থাকে। কল্পনায় নানা ভাবে বৌদির সাথে সঙ্গম করি। যদিও আমার(amar) সঙ্গম জ্ঞ্যান কিছু মাত্র নাই। তবে আমি(ami) তো আর জানি না কিছু দিন পর ললিতা বৌদিই আমাকে(amake) প্রাক্টিক্যালি সব সিখিয়ে দেবেন । বাড়িওয়ালার ছেলে জব করে বালিতে। মাসে ২ থেকে ৩ বার আসার সুযোগ পায়। এদিকে ৫ ফুট ৩ইঞ্চি লম্বা বউ গায়ে গতরে প্রবল যৌবন খুদায় দিন রাত ছটফট করে। তার যৌবন খুদা মেটাতে ঘরের বেগুন গুলো জলাঞ্জলি যায় দিন কে দিন ।
ললিতা বৌদিকে ভেবে হাত মেরে আমার(amar) ধন বড় করছি আর আরেকদিকে বৌদির বেগুন চাহিদার সাথে তাল রেখে বাজারের উচ্চমুল্যকে একপাশে ঠেলে তার শ্বশুর বেগুনের চাহিদার জোগান দিচ্ছেন ।
এমত কঠিন পরিস্থিতিতে প্রকৃতি আমাদের দুজনের দিকে মুখ তুলে চাইল । আমি(ami) স্বাদ পেলাম সত্যিকারের নারী দেহর প্রথমবারের মত। আর বৌদির বেগুন গুলো অন্ধকার পিচ্ছিল গুহায় অনিচ্ছাকৃত প্রবেশ থেকে বেঁচে মহা সুখে ফ্রিজে দিন কাটাতে লাগলো । আসুন আপনাদের আসল কাহিনিতে নিয়ে যাই । বাড়িয়ালাদের সাথে আমাদের সম্পর্ক অনেক ভাল ছিল আগেই বলেছি। তাই সাধারন ফ্যমিলি ফাংসন ছাড়াও আমরা একে অন্যের ফ্যমিলি ফাংসানেও যেতাম। কিছুদিন পর আমাদের পাসের বাড়ীর এক মেয়ের বিয়ে ছিল । বিয়ে হয় মেয়েদের বাড়িতে। কিন্তু ছেলেদের ওখানেও তো যেতে হবে । সবাই দল বেধে গেলাম পরদিন। একটা মাইক্রো গাড়ি ঠিক করা হল আমাদের দুই ফ্যামিলির জন্য। সামনে বসল বাবা(baba) । পেছনের সারিতে আমার(amar) মা আর বাড়িয়ালি আর বাড়িওলা । তার ছেলে বালিতে তাই সে বিয়েতে উপস্থিত আসতে পারেনি । তাই আমরা এই কয়জনই যাচ্ছি। একেবারে পেছনের সারিতে জায়গা হল আমার(amar) আর ললিতা বৌদির। ললিতা বৌদিকে দেখতে খুবই সুন্দর লাগছিল। বৌদির স্বাস্থ্য হালকা না আবার মোটাও না ।
কিন্তু গায়ে তেমন কোন মেদ নাই।বৌদির দেখখানা আর দশ জন বাঙ্গালী বধূর মত তুলতুলে লুতুপুতু নয়, দেহে কেমন টানা টানা ভাব আছে এবং , একটু টাইট । গায়ের বং অনেক ফর্সা, তাই সরিলে টাইট ভাব থাকাতে বৌদিকে অসম্ভব সেক্সি লাগে । চেহারাটা বেশ কমনীয় এবং অনেক মায়াময়। দুধ গুলো উনার দেহের সাথে মিল রেখে তৈরি যেন। ধারনা করতাম দুধ গুলোও খুব টাইট হবে, কারন প্রায়ই শাড়ির উপর দিয়ে দুধের বোটার দেখা পাওয়া যেতো । কোমরের কাছটায় খানিক সরু এবং নিচে ক্রমশ ভারি । panu golpo
যাই হোক, সে দিন বৌদি লাল রঙের সারি পরেছিল। কোমরের ওখান দিয়ে শাড়ির ফাক ছিল। ফর্সা মেধহীন পেট আমাকে(amake) আয়নার মত আকর্ষণ করছিলো । বারবার আমার(amar) চোখ সেদিকে যাচ্ছিল । indian girls story
দেখে দেখে খুব ফিল হচ্ছিল আমার(amar) শরীরে। গাড়ির পেছনের সিটে বসে আমরা গল্প গুজব করছিলাম । দুলনিতে প্রায় আমার(amar) কাধ আর উনার কাধ দাক্কা ধাক্কি লাগছিল। আমরা কথা বলছিলাম হাবিজাবি নিয়ে। কোন নির্দিষ্ট টপিক ছিল না। কিন্তু ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে। আমার(amar) মাথায় কুট বুদ্ধি আসতে তাই খুব সময় লাগলো না ! ভাবলাম। আমি(ami) যদি স্বর নামিয়ে কথা বলি। ভবিকে আমার(amar) কথা শুনতে আমার(amar) আরও কাছে সরে আসতে হবে এবং গায়ে গায়ে ধাক্কা খাওয়াও বেড়ে যাবে। আর কি। আমি(ami) ক্রমস গলা নিচুতে নামিয়ে আনলাম। বৌদি খেয়াল না করে শোনার তাগিদে আমার(amar) গা ঘেঁষতে লাগলেন ।
আর গাড়িতে যখন আছি দুলুনি তো আছেই । কনুই ও যায়গা মত সেট করে রাখলাম । যেন ধাক্কা ধাক্কির সুযোগে হাত চালাতে পারি । হঠাত আরেকটু দুলুনি আর আমার(amar) হাত অনিচ্ছাকৃত ভাবে বৌদির দুধে লেগে গেলো পরিকল্পনা ছাড়াই !! এই প্রথম ! নারী দেহের সব চেয়ে আবেদনময়ি অংশে আমার(amar) হাত লাগলো। সত্যি বলতে কি আমার(amar) মাথা খানিক ঝিম ঝিম করতে লাগলো আর ধন পুরপুরি শক্ত হয়ে গেলো। হারটবিট এতো জোরে হচ্ছিল যে ভয় পাচ্ছিলাম বৌদি না শুনে ফেলে। কিন্তু বৌদির চেহারায় এর কোন ছাপ পড়লো না। আগের কথা চালিয়ে যাচ্ছিলেন। বৌদি কথা বলে যাচ্ছিলেন। তার কমলার কোয়ার মতো পাতলা ঠোট আমার(amar) দৃষ্টি কাড়ছিল বেশ করে। ইচ্ছা হচ্ছিল অধর দুটির রস চুসে খেয়েয় ফেলি তখনি । মেকাপের কারনে বৌদির গালের পাস দুটো হালকা লাল ছিল ।
দেখে আমার(amar) খুব ইচ্ছা হচ্ছিল একটু জিব্বটা খানিক বুলাই। যাই হোক আগের মতই গল্প করতে করতে এগুছি আমরা । ছেলেদের বাড়ি খানিকটা গ্রামের দিকে। টাউন ছাড়িয়ে গ্রামের রাস্তায় ঢুকার পর দৃশ্যপট বদলে গেল।
গ্রাম আমার(amar) চিরকালই ভালো লাগে। বৌদির মত সেক্সি পাশে বসে না থাকলে চুপ করে বাইরে তাকিয়ে থাকতাম দূর দিগন্তে। আর গ্রামের মেঠো জমির গন্ধে নিয়ে গোটা কয়েক দীর্ঘশ্বাস ফেললিতাম। কিন্তু তা এখন কপালে নাই ।এখন আমার(amar) মনে ভর করেছে ভয়ানক হিংস্র কিছু। যেটা আমাকে(amake) খালি উৎসাহিত করছে বৌদির যৌবন ভরা শরীর শকুনের মতো খুবলে খেতে ।
মনে প্রবোধ দেয়ার কিছু নাই। গ্রামের রাস্তা মোটামুটি দুর্গম বলা চলে। এমন এবড়ো খেবড়ো যা আর বলার মত না। বড়রা গ্রামের চেয়ারম্যান এর গুষ্ঠি উদ্ধার করছিলো ঝাকুনি খেতে খেতে আর আমি(ami) সুকরিয়া আদায় করছিলাম এমন চেয়ারম্যান দেশে আছে বলে !! ঝাকুনিতে আমি(ami) ইচ্ছা মত বৌদির গায়ে ঢাক্কা দিতে পারছিলাম। বৌদিও কিছুই বলছিল না । আমি(ami) ধাক্কার পরিমান আরও বাড়ালাম। মনে মনে একটা কঠিন সিদ্ধান্ত নিলাম। একটা চরম ঝাকুনি আর আমি(ami) বৌদির দুধে ডাইরেক্ট হাত লাগাব। লক্ষ্য ঠিক করতেই আমার(amar) হৃৎপিণ্ড মাইক্রোর মতই লাফাতে লাগলো। যেন বুকের খাচা ছেড়ে বেড়িয়ে আসবে। খুব ভয় লাগছিল। কিন্তু লালসার কাছে ভয় কি টিকতে পারে? হঠাত চাকা মনে হয় একটু খাদে পড়লো । ভীষণ ভাবে দুলে উঠল গাড়ি । panu golpo
আর আমি(ami) ওত পেতে থাকা শিকারির সাপের মত বৌদির দুধে হাতের ছোবল দিলাম । আমার(amar) হাত তিন কেজি দুধের ভিতরে সেঁধিয়ে গেলো । সত্যিকার দুধে হাত পড়ে আমি(ami) হতবিহম্বল । এক সেকেন্ড হাত ওখানে ধরে রাখলাম। যেন বুঝতে পারছিলাম না কি করবো । ওই এক সেকেন্ড এ আমার(amar) দুনিয়ায় অনেক কিছু ঘটে গেলো। আমার(amar) মনে হচ্ছিল এক সেকেন্ড না কয়েক যুগ হবে সময় টা। আসেপাসের সব কিছু স্লো মোশানে চলছে মনে হল। আমি(ami) হাত সরিয়ে নিলাম। মুখে এমন ভাব করলাম যেন ভারসাম্য না রাখতে পারার কারনে দুধে ভর দিয়েছি। hot bangla choti
লজ্জায় বৌদির দিকে তাকাতে পারছিলাম না, আমার(amar) কেন যেন মনে হচ্ছিল বৌদি বুঝতে পেরেছে আমি(ami) ইচ্ছা করেই হাত দিয়েছি। আর আমার(amar) খুব ভয় পেতে লাগলো। সামনে সবার দিকে একবার দৃষ্টি বুলালাম চট করে । সবাই এখনও গাড়ির দুলুনিতে খাবি খাচ্ছে । আমাদের দিকে কেউ তাকিয়ে নেই। বাচলাম ! খুব আশ্চর্য হলাম বৌদি কিছুই বললেন না আর এবারও নরমাল ভাবেই কথা বলতে লাগলেন । আমিও কথায় কথা মেলাতে লাগলাম। একটু একটু করে ভয় কেটে যেতে লাগলো। মিনিট খানেক পর । বৌদি খুব স্বাভাবিক ভাবেই আমার(amar) থাইয়ে হাত রাখল। যেন কিছুই হয় নি। কিন্তু আমার(amar) শরীর ঝটকা দিয়ে উঠল । আবার বইতে লাগলো সেই অজানা স্রোত ।
আমি(ami) আন্ডারওয়ার তখনও পরতাম না। কিন্তু আমার(amar) ধন বেশ বড় সড় ছিল। সেটা শক্ত হয়ে প্যান্ট এর উপরে মাঝে মাঝে ফুটে উঠতে লাগলো। বৌদি যেন কিছুই জানে না ভাব করে ঠিক আমার(amar) ধনেরই উপর হাত রাখল । আমার(amar) শক্ত হয়ে থাকা ধনে যেন বজ্রপাত হল । সারা শরিলে বিপুল বেগে বিদ্যুৎ বইতে লাগলো। শরীরের ভেতর থেকে অজানা এক সূর আমাকে(amake) প্রায় দিশেহারা করে দিল। মাথা ক্ষণিকের জন্য বিগড়ে গেলো । আমি(ami) মুখ খানিক এগিয়ে বৌদির লাল ফর্সা গাল জীব দিয়ে চেটে দিলাম, একবার দুবার তিন বার !! মনের সুপ্ত বাসনা পূর্ণতা পেল । বৌদি কেপে উঠল খানিকটা। কেপে উঠল আমার(amar) ধন ও। প্যান্টের ভেতরে ফুঁসতে থাকা ধনের উপর বৌদির হাতের চাপ আরও বাড়ল । বৌদি আমার(amar) প্যান্ট এর চেইন খুলে নিল ।
আস্তে করে টেনে বের করে আনল আগুন গরম ধন। বৌদির ফর্সা হাতে আমার(amar) ধন দেখে আমি(ami) খুব উত্তেজিত হয়ে পড়লাম। কিছুই মাথায় ঢুকছিল না । শুধু এটা স্পষ্ট ছিল বৌদিও আমার(amar) সাথে আদিম খেলা খেলতে চান। আমি(ami) মনে মনে ভীষণ পুলক অনুভব করছিলাম। ধন ধরে বৌদি কচলাচ্ছিল । যেন কলা চটকাচ্ছে মনের সুখে ভর্তা করবে তাই। বৌদির হাতের মুঠোয় আমার(amar) ধনে সব রক্ত এসে অটাকে ফুলিয়ে একটা প্রমান সাইজের একটা কলা বানাল। কলা সাইজের ধন দেখে দেখে বৌদি কিছুটা অবাক হল।
আমাকে(amake) গলা নামিয়ে ফিস ফিস করে বলল এটা এতো বড় কেন? তুমি তো এখনও বাচ্চা ছেলে । আমি(ami) কিছু বললাম না শুধু অনেক মিনিং হতে পারে এমন একটা হাসি দিয়ে শাড়ির তলা দিয়ে হাত ভরে দিলাম বৌদির বুকে। বৌদি গুঙ্গিয়ে উঠল । আমাকে(amake) আর পায় কে! বৌদির নরম হাতের তালুতে আমার(amar) শক্ত ধন পিষ্ট হচ্ছিল আর আমার(amar) হাতের তালুতে বৌদির টাইট দুধ। জীবনের চরম চরম মজা নিয়েছি।
কিন্তু বৌদির দুধের কথা এখনও ভুলতে পারিনি। অন্যলোকের সুখ ছিল এটা যেন। আমি(ami) একটু একটু করে সেই জগতে ঢুকে যাচ্ছিলাম। panu golpo
বৌদি আমার(amar) ধন তার হাতের তালুর ভেতর উঠানামা করছিলেন। আমার(amar) ও সব শক্তি এসে জমা হল সেখানে। মেরুদন্ড থকে একটা আচানক স্রোত আছড়ে পড়লো আমার(amar) ধন এ । আগা দিয়ে ফোয়ারার মত পাতলা বীর্য বেরিয়ে আসলো । ছিটকে ছিটকে সেটা সামনের সিটের ব্যাক পার্ট এ পড়তে লাগলো ।
বৌদি চট করে আরেক হাত পাতলেন ধোনের আগার সামনে । আমার(amar) বাকি রস টুকু তার হাতের তালুতেই পড়তে লাগলো। আমি(ami) বার কয়েক মোচড় মেরে চুপসে গেলাম। প্রতিবার মাল আউট হবার পর এক অপরাধবোধ এসে চেপে ধরে আমাকে। সেবার মাল আউট করে ধন ললিতা বৌদির হাতে ধরা ছিল। তাই বেশ অস্বস্তিও হচ্ছিল। বৌদি,সামনের দিকটা দেখে নিলেন একবার। এরপর ব্যাগ খুলে টিস্যু বের করে নিলেন। কোমল হাতে আমার(amar) ধন মুছে দিলেন তিনি। আমার(amar) দিকে তাকিয়ে মুচকি হেসে বললেন। পরের বার আমার(amar) মুখের ভেতর ফেলতে হবে ! নাহলে সবাইকে বলে দেব ! আমার(amar) ধন তৎক্ষণাৎ মোচড় মেরে বসলো । সামনের দিনগুলোতে আমি(ami) বৌদির সাথে যে চরম খেলা খেলতে যাচ্ছিলাম তার আভাস আমার(amar) অবচেতন মন টের পেয়ে গেলো। আমি(ami) গভির শ্বাস নিয়ে দিনগুলোর জন্য অপেক্ষা করতে লাগলাম অধির আগ্রহে ।

  1 comment:

Popular Posts